আজ- ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১২:৩২

কাগমারী কলেজ ছাত্রলীগ সভাপতি সহ ৪ ছাত্রলীগ নেতা সন্ত্রাসী হামলার শিকার

 

দৃষ্টি নিউজ:

timthumb-phpটাঙ্গাইলের সরকারি মওলানা মোহাম্মদ আলী কাগমারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শফিউল আলম মুকুল সহ ছাত্রলীগের চার নেতা সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। বুধবার(৪ জানুয়ারি) দুপুরে কলেজ পাড়ায় এ হামলার ঘটনা ঘটে।
হামলায় আহত শফিউল আলম মকুল বলেন, বাংলাদেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শেষে বাড়ি ফেরার পথে কলেজপাড়া মোড়ে জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমেদ রাজিব, শামীম, শুভ ও সীমান্তসহ কয়েকজন তাদের ওপর হামলা চালায়। সন্ত্রাসীরা আগ্নেয়াস্ত্র ও কয়েকটি ধারাল অস্ত্র দিয়ে তাকে ও তার সঙ্গে থাকা কয়েকজন কর্মীকে এলোপাতাড়ি মারধর করে। এ সময় তারা দৌঁড়ে পালাতে পারলেও তার মোটরসাইকেলটি ভাঙচুর করে। এতে শফিউল আলম মুকুলসহ ছাত্রলীগ নেতা রাশেদুল হাসান জনি, আনোয়ার হোসেন ও তাওহিদ আহমেদ গুরুতর আহত হন। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।
টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ নাজমুল হক ভূঁইয়া বলেন, ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে। মুক্তিযোদ্ধা হত্যা মামলার অন্যতম আসামি খান পরিবারের সমর্থক ইসতিয়াক আহমেদ রাজিব জেলা ছাত্রলীগ সভাপতি হওয়া সত্ত্বেও দলীয় কার্যক্রম করতে ব্যর্থ হওয়ার ােভে এ হামলা চালিয়েছে। এ ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলার ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno