আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৬:৫৪

কালিহাতীতে চরমপন্থী সহ ৪ অপহরণকারী গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:
dristy-pic-38
টাঙ্গাইলের কালিহাতী থেকে অপহৃত কাঁচামাল ব্যবসায়ী রফিকুল ইসলামকে দেলদুয়ারের ছিলিমপুর থেকে উদ্ধার ও পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টির (এমএলএল-লাল পতাকা) এক সদস্যসহ ৪ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার(১১ ডিসেম্বর) গভীর রাতে দেলদুয়ার ও টাঙ্গাইল সদর উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, মূলপরিকল্পনাকারী দেলদুয়ার উপজেলার কুইচতারা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে পারভেজ মিয়া(৩২), টাঙ্গাইল সদর উপজেলার বিল মাগুরাটা গ্রামের চান মিয়ার ছেলে আতিকুর রহমান(২৩), বাসাখাঁনপুর গ্রামের রফিক মিয়ার ছেলে সর্বহারা দলের সদস্য ফরিদ হোসেন(২২) ও গালা গ্রামের ইদ্রিস ড্রাইভারের ছেলে ফজলু মিয়া(৩০)।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ খ. মো.আখেজ্জামান জানান, গত ১০ ডিসেম্বর রাতে মধুপুর উপজেলার সংগ্রাম শিমুল গ্রামের আ. বাছেদের ছেলে কাঁচামাল ব্যবসায়ী রফিকুল ইসলামকে(২১) কালিহাতী উপজেলার আগচারান মোড় থেকে অপহরণ করে তার পরিবারের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। অন্যথায় রফিকুল ইসলামকে হত্যার হুমকি দিয়ে বিভিন্ন মোবাইল ফোনে ভয় দেখাতে থাকে।
এ ব্যাপারে ভিকটিমের পরিবার কালিহাতী থানা পুলিশকে সংবাদ দিলে কালিহাতী থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দেলদুয়ার উপজেলার ছিলিমপুর থেকে অপহৃত ভিকটিম উদ্ধারসহ ৪ জন অপহরণকারীকে গ্রেপ্তার করে। এ ব্যাপারে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno