আজ- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:০৬

কালিহাতীতে ট্রাক খাদে পড়ে নিহত ৪ আহত ১০

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-2
বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার জোকার চর নামকস্থানে বুধবার(৫ অক্টোবর) সকাল সাড়ে ৬ টার দিকে উত্তরবঙ্গগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে ঘটনাস্থলেই ৪ জন নিহত হয়েছেন। ওই ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন। নিহত ৪ জনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হচ্ছেন, পাবনা জেলার বোকাইয়ের ছেলে সোহেল (৩৫), গাইবান্দা জেলার আছাবুর রহমানের ছেলে সুজন (৩৮), বগুড়া জেলার কফিল উদ্দিনের ছেলে আফসার(৬০)। 01
বঙ্গবন্ধসেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ(ওসি) আছাবুর রহমান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কের কালিহাতী উপজেলার জোকারচর নামকস্থানে পৌঁছলে ট্রাকটির চাকা ফেঁটে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের ওপরে থাকা চারযাত্রী নিহত এবং উপরে থাকা ৭ জন ও ভিতরে থাকা আরো ৩ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে, কালিহাতী উপজেলার নির্বাহী কর্মকর্তা আবু নাসার উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে  নিহতদের প্রত্যেকের পরিবারকে ১০ হাজার টাকা করে অনুদান দেয়ার ঘোষণা দিয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno