আজ- ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ৮:৫৮

কালিহাতীতে প্রতিপক্ষের হামলায় আহত ৩

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতীতে সাবেক সংসদ সদস্য মোহাম্মদ হাছান ইমামখান সোহেল হাজারির অনুসারী শান্ত বাহিনীর হামলায় বর্তমান সংসদ সদস্য আবদুল লতিফ সিদ্দিকীর তিন অনুসারী আহত হয়েছেন। মঙ্গলবার(২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে দশটার দিকে কালিহাতী পৌরসভার নিশ্চিন্তপুর ঘোষ বাড়ি কালিমন্দির মোড়ে এ ঘটনা ঘটে।


আহতরা হচ্ছেন- কালিহাতী উপজেলার নাগবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাকছুদুর রহমান সিদ্দিকী মিল্টনের ছোট ভাই মামুন সিদ্দিকী(৪২), কালিহাতী বাসস্ট্যান্ড এলাকার নাজিম উদ্দিনের ছেলে শরীফ মিয়া(২৮) ও একই এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে অন্তর(২৪)। তারা সবাই সংসদ সদস্য আবদুল লতিফ সিদ্দিকীর অনুসারী।

তাদের মধ্যে গুরুতর আহতাবস্থায় মামুন সিদ্দিকী ও শরীফ মিয়াকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং আহত অন্তরকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।


জানা যায়, মাটিকাটা নিয়ে উভয় পক্ষের মধ্যে কিছুদিন ধরে দ্বন্দ্ব চলছিল। বর্তমান এমপি আবদুল লতিফ সিদ্দিকী বিভিন্ন সভা-সমাবেশে কালিহাতী উপজেলায় ফসলি জমির টপসয়েল কেটে বিক্রি বন্ধের নির্দেশ দিয়েছেন। তারপরও সাবেক এমপি হাছান ইমাম খান সোহেল হাজারির অনুসারী শান্তর নেতৃত্বে বিভিন্ন স্থানে মাটি কেটে বিক্রি করা হচ্ছিল। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়।


কালিহাতী শাজাহান সিরাজ কলেজ ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও আহত অন্তরের বড়ভাই এইচএল হৃদয় জানান, তার ফুফাত ভাই উপজেলার দয়থা গ্রামের হাসান সাবেক এমপির অনুসারী শান্তদের বাদ দিয়ে তাদের সঙ্গে চলাফেরা করায় তারা হুমকি দিচ্ছিল।

মঙ্গলবার রাতে বইমেলা শেষে হাসানকে মামুন, শরীফ ও অন্তর তাদের বাড়িতে নামিয়ে দিয়ে ফেরার পথে হামলার শিকার হন। আহতরা জানায়, হাসানকে মোটরসাইকেলযোগে বাড়িতে নামিয়ে দিয়ে ফেরার পথে ঘোষ বাড়ি কালিমন্দির মোড়ে অতর্কিতভাবে সামনে ও পেছন থেকে চারটি মোটরসাইকেলে ১১-১২ জন শান্ত বাহিনীর সদস্য দেশীয় অস্ত্র ও হাতুড়ি নিয়ে হামলা করে। মামুন সিদ্দিকীকে মাথায় কোপ ও পায়ে হাতুড়ি দিয়ে আঘাত করে। অন্যদেরকে হাতুড়িপেটা করে তারা চলে যায়।


আহতদের স্বজনরা জানায়, গুরুতর আহত মামুন ও শরীফের অবস্থা শঙ্কামুক্ত হওয়ার পর তারা মামলা দায়ের করবেন।


কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ কামরুল ফারুক জানান, ঘটনার পর থেকে তারা অভিযুক্তদের আটকের চেষ্টা করছেন। এ বিষয়ে আহতদের স্বজনরা থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno