আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ১০:০৩

কালিহাতীতে প্রধান শিক্ষকের বহিস্কারের দাবিতে ছাত্রদের বিক্ষোভ ॥ সংঘর্ষে আহত ৯

 

দৃষ্টি নিউজ:

dristy-d-17
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার খিলদা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিকের বহিস্কারের দাবিতে সোমবার(২৭ ফেব্রুয়ারি) শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করেছে। দুই দিনে দফায় দফায় মিছিল, কাস বর্জন ও সংঘর্ষে ৯ শিক্ষার্থী আহত হয়েছেন।
জানা যায়, রোববার(২৬ ফেব্রুয়ারি) সকালে স্কুল চলাকালীন সময়ে প্রধান শিক আকবর হোসেনের নেতৃত্বে কতিপয় বহিরাগতরা খিলদা স্কুলের কাসরুমে ঢুকে ছাত্রদের উপর অতর্কিত হামলা চালায়। এক পর্যায়ে বহিরাগত ও ছাত্রদের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়লে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় ৯ শিক্ষার্থী আহত হয়। পরে শিক্ষার্থীরা প্রধান শিকের বহিস্কারের দাবিতে কাস বর্জন করে। আরো পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ওই ঘটনার জের ধরে সোমবার(২৭ ফেব্রুয়ারি) সকালে বিভিন্ন গ্রাম থেকে শিক্ষার্থী ও অভিভাবকরা খন্ড খন্ড মিছিল নিয়ে স্কুলের মাঠে সমবেত হয়। পরে তারা প্রধান শিক্ষক আকবর হোসেনের বহিস্কারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে। খবর পেয়ে কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার এসে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
বিদ্যালয়ের প্রধান শিক আকবর হোসেন বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্ররা সংঘর্ষে জড়িয়ে পড়ে। তিনি কোন বহিরাগতদের দিয়ে ছাত্রদের উপর হামলা করাননি। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন-অর-রশিদ জানান, বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করে ব্যবস্থা নিবেন।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ খন্দকার মো. আখেরুজ্জামান জানান, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। অপরাধী যেই হোক কোন ছাড় দেওয়া হবেনা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno