আজ- ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১:২৯

কালিহাতীতে বাস-ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত দুই আহত ১১

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে কালিহাতী উপজেলার চাটিপাড়া নামক স্থানে মঙ্গলবার(২৬ ডিসেম্বর) দুপুরে যাত্রীবাহী বাস-বালুভর্তি ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত এবং অনন্তত ১১ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। অন্যদের কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। নিহতরা সিএনজি চালিত অটোরিকশার যাত্রী ছিলেন।


নিহত হচ্ছেন, ভূঞাপুর উপজেলার ঘাটান্দি-শিয়ালকোল এলাকার হীরামন বেগম(৮০) ও কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের তারাবাড়ি গ্রামের মো. সোহেল রানার ছেলে মো. আব্দুল্লাহ(১৩)।

আহতদের মধ্যে দুজনের নাম-পরিচয় জানাগেছে। তারা হচ্ছেন- কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের সয়া-পালিমা গ্রামের মোতালেব মিয়ার ছেলে সিএনজি চালিত অটোরিকশা চালক মো. রবিউল ইসলাম(৩৫) ও ভূঞাপুর উপজেলার ভারই গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী হাসনা বেগম(৩৫)। অন্যদের নাম-পরিচয় পাওয়া যায়নি।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস ঘাটাইলের দিকে যাচ্ছিল। অপরদিকে ঘাটাইল থেকে ছেড়ে আসা বালুভর্তি একটি ট্রাক টাঙ্গাইলের দিকে যাচ্ছিল।

এ সময় কালিহাতী উপজেলার পালিমা থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা অভ্যন্তরীণ সড়ক পাড় হয়ে মহাসড়কে ওঠে ঘাটাইলের দিকে যাচ্ছিল। আঞ্চলিক মহাসড়কে চাটিপাড়া নামক স্থানে পৌঁছলে যাত্রীবাহী বাসটি সিএনজি চালিত অটোরিকশাকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা বালুভর্তি ট্্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়।

এ সময় ট্রাকটি উল্টে সিএনজি চালিত অটোরিকশার ওপর পরে। এতে সিএনজি চালিত অটোরিকশার সামনের অংশ দুমড়ে-মুচরে যায় ও অটোরিকশার দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় সিএনজি চালিত অটোরিকশার চালক সহ চারজন এবং বাসের ৭ যাত্রী আহত হয়।

আহতদের কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়। কালিহাতী স্বাস্থ কমপ্লেক্স থেকে দুই জনকে মুমুর্ষূ অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


কালিহাতীর থানার অফিসার ইনচার্জ(ওসি) কামরুল ফারুক জানান, দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno