আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৬:৪০

কালিহাতীতে ভ্যাট আদায়ে নিষেধাজ্ঞা ॥ কাস্টমস কর্মকর্তা লাঞ্ছিত

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-fo-79
টাঙ্গাইলের কালিহাতীতে ভ্যাট-ট্যাক্স আদায়ে নিষেধাজ্ঞা জারি করেছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার। সোমবার(১৪ নভেম্বর) দুপুরে কাস্টমস ভ্যাট অ্যান্ড এক্সসাইজ টাঙ্গাইলের ডেপুটি কমিশনার হাসনাইন মাহমুদকে বাসস্ট্যান্ডে ব্যবসায়ীরা লাঞ্ছিত করার পর পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা পরিষদে নিয়ে গেলে জরুরি আলোচনা সভায় তিনি ওই নিষেধাজ্ঞার ঘোষণা দেন।

জানাগেছে, কাস্টমস ভ্যাট অ্যান্ড এক্সসাইজ টাঙ্গাইলের ডেপুটি কমিশনার হাসনাইন মাহমুদ সোমবার(১৪ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে কালিহাতী উপজেলায় ভ্যাট আদায় করতে যান। এ সময় কালিহাতী উপজেলা সদরের ব্যবসায়ীরা ভুয়া কাস্টমস কর্মকর্তা ভেবে তার উপর চড়াও হয়। এক পর্যায়ে তাকে শারিরীকভাবে লাঞ্ছিত করে এবং প্রায় ৪ ঘণ্টা অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে কালিহাতী থানার ওসি খ. আখেরুজ্জামান ঘটনাস্থলে গিয়ে কাস্টমস কর্মকর্তাকে উদ্ধার করে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে যান।

এ নিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাহারুল ইসলাম তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার আবু নাসার উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বিকম সহ ব্যবসায়ী নেতৃবৃন্দ, পুলিশ ও সাংবাদিকদের উপস্থিতিতে জরুরি সভা বসে। আলোচনায় উপজেলা চেয়ারম্যান মোজাহারুল ইসলাম তালুকদার সকল কাস্টমস কর্মকর্তাদের দুর্নীতিবাজ বললে ওই কাস্টমস কর্মকর্তা এর তীব্র প্রতিবাদ করেন। সেখানেও কাস্টমস ভ্যাট অ্যান্ড এক্সসাইজ টাঙ্গাইলের ডেপুটি কমিশনার হাসনাইন মাহমুদকে উপস্থিত ব্যবসায়ীরা শারিরীকভাবে লাঞ্ছিত করেন। এ ঘটনায় উপজেলা পরিষদের চেয়ারম্যান কালিহাতীতে তার অনুমতি ছাড়া ভ্যাট-ট্যাক্স আদায় করতে কর্মকর্তাদের নিষেধ করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno