আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১২:০২

কালিহাতীতে সাংবাদিককে মোবাইলে হুমকি

 

দৃষ্টি নিউজ:

kalihatiটাঙ্গাইলের কালিহাতীতে দৈনিক নবচেতনার টাঙ্গাইল প্রতিনিধি সাব্বির আহম্মেদ আব্বাসীকে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। এ বিষয়ে প্রতিকার চেয়ে কালিহাতী থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
অভিযোগে প্রকাশ, কালিহাতী উপজেলার আউলিয়াবাদ গ্রামের হেলাল উদ্দিনের কাছে সাংবাদিক সাব্বির আহম্মেদ আব্বাসী এক লাখ ৫৭ হাজার টাকা পাওনা রয়েছেন। ওই পাওনা টাকা চাইতে গেলে হেলাল উদ্দিন(৫৫) নানা তালবাহানা করতে থাকে। গত শনিবার(১৭ ডিসেম্বর) সকালে পাওনা টাকার জন্য চাপ দিলে রাত ৮টার দিকে সাংবাদিক সাব্বির আহম্মেদ আব্বাসীকে মোবাইল ফোনে হেলাল উদ্দিন প্রাণনাশের হুমকি সহ অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং টাকা দিবেনা বলে দম্ভোক্তি করে। পরে হেলাল উদ্দিন ১৫-১৬ জন সহযোগী নিয়ে আউলিয়াবাদ বাজারে দা-লাঠি সহ মহড়া দেয় এবং সাব্বির আহম্মেদ আব্বাসীকে খুঁজতে থাকে।
এ ঘটনার পর সাব্বির আহম্মেদ আব্বাসী তাৎক্ষনিকভাবে ওই রাতেই কালিহাতী থানায় গিয়ে নিরাপত্তা চেয়ে আবেদন করেন। কালিহাতী থানার অফিসার ইনচার্জ খন্দকার মো. আখেরুজ্জামানের নির্দেশে এসআই মো. জুলফিকার সরজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
কালিহাতী থানার ওসি খন্দকার মো. আখেরুজ্জামান জানান, ঘটনার তদন্ত চলঠে, হুমকি দাতার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
অন্যদিকে, সাব্বির আহম্মেদ আব্বাসীকে প্রাণনাশের হুমকি দেওয়ায় কালিহাতী প্রেসক্লাবের সভাপতি রশীদ আহম্মেদ আব্বাসী ও সাধারণ সম্পাদক শাহ্ আলম সহ স্থানীয় সাংবাদিকরা হুমকি দাতা ও তার সহযোগীদের আইননের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno