আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৬:৫৯

কালিহাতীর খালেক হত্যার আসামীরা তিন মাসেও অধরা!

 

দৃষ্টি নিউজ:

20160324014440
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার কোকডহরা ইউনিয়নের মহিষজোড়া গ্রামের মসজিদ কমিটির সভাপতি আব্দুল খালেক হত্যা মামলার আসামীদের দীর্ঘ তিন মাস ৯ দিনেও পুলিশ গ্রেপ্তার করতে পারেনি।
জানাগেছে, গত বছরের ২১ অক্টোবর রাতে কালিহাতী উপজেলার কোকডহড়া ইউনিয়নের মহিষজোড়া গ্রামে নিজ বাড়িতে খুন হন স্থানীয় মসজিদ কমিটির সভাপতি আব্দুল খালেক(৭০)। এ ঘটনায় ২৫ অক্টোবর নিহতের ছেলে তোয়াজ উদ্দিন বাদী হয়ে স্থানীয় ১৮-২০ জনের নামোল্লেখ করে কালিহাতী থানায় মামলা দায়ের করেন। প্রথমে থানা পুলিশ মামলাটি তদন্ত করে এবং পরে সিআইডিকে তদন্তের ভার দেয়া হয়।
নিহতের মেডিকেল রিপোর্ট থেকে জানা যায়, মাথায় সন্ত্রাসীদের অস্ত্রের আঘাতে আব্দুল খালেকের নির্মম মৃত্যু ঘটে। এলাকাবাসী সূত্রে জানা যায়, আব্দুস সাত্তার তার সহযোগিদের নিয়ে মহিষজোড়া এলাকায় অবৈধ ড্রেজার বসিয়ে বালু উত্তোলন, জমি দখল সহ নানা অপকর্ম করে থাকে। মসজিদের পুকুর দখলে বাধা দেয়ায় মসজিদ কমিটির সভাপতি আব্দুল খালেককে হত্যা করা হয় বলে অনেকেই মন্তব্য করে। তারা ওই নির্মম হত্যাকান্ডের বিচার দাবি করে। মহিষজোড়া জামে মসজিদ কমিটির সদস্যরা জানান, মসজিদ সংলগ্ন সরকারি পুকুর জাল কাগজ তৈরি করে আব্দুস সাত্তার ও তার সহযোগীরা। মসজিদ কমিটির সভাপতি আব্দুল খালেক বাধা দেয়ায় আগেই আব্দুস সাত্তার গংরা হুমকি দিয়েছিল।
সিআইডি’র এএসপি ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, ঘটনার সঙ্গে মামলার এজাহাভুক্তদের অনেকের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। মামলাটি তদন্তের শেষ পর্যায়ে রয়েছে, অচিরেই আদালতে অভিযোগপত্র দেয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno