আজ- ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ১০:৫৩

কালিহাতী উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ছাদেক মোল্লা

 

দৃষ্টি নিউজ:

dristy-d-7টাঙ্গাইলের কালিহাতী উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন সল্লা সমবায় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাদেক আলী মোল্লা। চলতি বছরের জাতীয় শিক্ষা সপ্তাহে পরিষ্কার-পরিচ্ছন্নতা, বিদ্যালয় পরিচালনায় দক্ষতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের স্বীকৃতি স্বরূপ তাকে এই সম্মানে ভূষিত করা হয়।
ছাদেক আলী মোল্লা এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ে দীর্ঘ ১৫ বছর সহকারী শিক্ষক পদে দায়িত্ব পালনের পর ২০০৯ সালে সল্লা সমবায় উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন। বিদ্যালয়ে যোগদানের পর থেকেই তিনি স্কুলের সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তিনি উপজেলার রাজাবাড়ী গ্রামের মৃত আমানত আলী ও আমেনা বেগমের কনিষ্ঠ পুত্র।
ছাদেক আলী মোল্লা বলেন, আল্লাহর অশেষ রহমতে সকলের দোয়ায় আমি উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছি। ভবিষ্যতে আমি সল্লা সমবায় উচ্চ বিদ্যালয়কে একটি মডেল স্কুল হিসেবে গড়ে তুলতে চাই।
কালিহাতী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হারুন-অর-রশিদ বলেন, ছাদেক আলী মোল্লা তাঁর কাজের মাধ্যমেই শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন।
সল্লা সমবায় উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, অভিভাবক প্রতিনিধি ও ছাত্র-ছাত্রীরা প্রধান শিক্ষকের এই সাফল্যে অত্যন্ত আনন্দিত। তারা ছাদেক আলী মোল্লাকে অভিনন্দন জানিয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno