আজ- ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১:১৮

কালিহাতী ও ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ২

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সল্লা চরপাড়া নামক স্থানে শনিবার(৩ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় দুজন এবং শনিবার সকালে ঘাটাইলে মাটিবোঝাই ড্রামট্রাক ও অটোরিকশার সংঘর্ষে এক জন নিহত হয়েছেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি আলমগীর হোসেন ও ঘাটাইল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া সংঘর্ষ দুটির বিষয়ে নিশ্চিত করেছেন।


মহাসড়কের সল্লা চরপাড়ায় নিহতরা হচ্ছেন- কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ীর শুকুর আলীর ছেলে অটোভ্যান চালক আব্দুস সাত্তার(৪০) এবং একই উপজেলার কুর্শাবেনু গ্রামের আব্দুল হকের ছেলে কাঁচামাল ব্যবসায়ী মমিনুর রহমান মমিন(৪৫)। অপরদিকে ঘাটাইলের সালেংকা মোড়ে নিহত অটোরিকশা চালক লোকের পাড়া ইউনিয়নের মৃত হিটলার খাঁর ছেলে টিটু খাঁ(৬০)।


প্রত্যক্ষদর্শিরা জানায়, কাঁচামাল ব্যবসায়ী মমিন উপজেলার জোকারচর থেকে মালামাল নিয়ে আব্দুস সাত্তারের অটোভ্যানযোগে মহাসড়কের পাশ দিয়ে হাতিয়া হাটে যাচ্ছিলেন। শনিবার দুপুর ১টার দিকে অটোভ্যানটি সল্লা চরপাড়া নামক স্থানে পৌঁছলে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস(ঢাকা মেট্রো ব-১৪-৭৫০৩) পেছন থেকে অটোভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুস সাত্তার ও মমিনের মৃত্যু হয়।


বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ(ওসি) আলমগীর হোসেন জানান, মহাসড়কের সল্লা চরপাড়ায় বাসের চাপায় নিহত অটোভ্যান চালক আব্দুস সাত্তারের মরদেহ থানায় আনা হয়েছে। কাঁচামাল ব্যবসায়ী মমিনের মরদেহ স্বজনরা বাড়িতে নিয়ে গেছে। যাত্রীবাহী বাসটি আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


অপরদিকে, টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সালেংকা মোড়ে শনিবার সকালে মাটিবোঝাই একটি ড্রামট্রাকের(ঢাকা মেট্রো ট-১৮-৬৩১৮) সঙ্গে একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে টিটু খাঁ নিহত ও অপর দুইজন আহত হয়।


নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, শনিবার সকালে টিটু খাঁ সহ কয়েক ব্যক্তি তাদের এক আত্মীয়র জানাজা নামাজে যোগদিতে অটোরিকশা নিয়ে উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের নাটশালা গ্রামে যাচ্ছিলেন।

পথিমধ্যে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের সালেংকা মোড়ে পৌঁছলে একটি ইটভাটার মাটিবোঝাই ড্রামট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোচালক ড্রামট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় অটোরিকশার আরও দুই যাত্রী আহত হন।

আহতরা হচ্ছেন- লোকের পাড়া গ্রামের সাইফুল ইসলাম(৬৫) ও একই গ্রামের গৃহবধূ নুরজাহান(৭৫)। স্থানীয়রা সাইফুলকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নুরজাহানকে টাঙ্গাইল শেখহাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।


ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno