আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৬:৫৮

কালিহাতী ও ভূঞাপুরে জাতীয় শিশু দিবস উদযাপিত

 

দৃষ্টি নিউজ:

dristy-61
টাঙ্গাইলের কালিহাতী ও ভূঞাপুরে শ্রদ্ধা আর ভালবাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে কালিহাতী উপজেলার এলেঙ্গা হার্ভার্ড ইন্টারন্যাশনাল স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
হার্ভার্ড ইন্টারন্যাশনাল স্কুল মাঠে প্রতিষ্ঠানের পরিচালক এইচএম হাবিবুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কালিহাতী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ আলম, সহ-সভাপতি কামরুল হাসান, লুৎফর রহমান মতিন মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মাহবুব আলম, মেহেদী হাসান, কালিহাতি প্রেসক্লাবের সদস্য সোলায়মান খান, শুভ্র মজুমদার, দৈনিক প্রগতির আলো’র প্রতিনিধি জাহাঙ্গীর আলম, হার্ভার্ড ইন্টারন্যাশনাল স্কুলের সিনিয়র শিক্ষক আব্দুল লতিফ, অভিভাবক প্রতিনিধি আব্দুল মান্নান, বিশিষ্ট সমাজ সেবক তোফাজ্জল হোসেন তালুকদার সহ স্কুলের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এদিকে, ভূঞাপুরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৮তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শুক্রবার (১৭মার্চ) সকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে সামনে পতাকা উত্তোলন করা হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে আলোচনা সভায় মিলিত হয়। dristy-62
ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল হালিমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এমএ আব্দুল মজিদ মিঞা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেবী প্রমুখ।
অন্যদিকে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবরের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ইবরাহীম খাঁ সরকারি কলেজের উদ্যোগে পুস্পার্ঘ অর্পণ ও পৃথক র‌্যালি বের করা হয়। এতে উপস্থিত ছিলেন, ইবরাহীম খাঁ সরকারি কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno