আজ- ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ৯:৫২

ক্যাপসুল মার্কেটের পার্কিংয়ের অবৈধ দোকান উচ্ছেদ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহরের প্রাণকেন্দ্র ভিক্টোরিয়া রোডে অবস্থিত ক্যাপসুল মার্কেটের পশ্চিম পাশের পার্কিংয়ের জায়গায় অবৈধভাবে বসানো ছোট-বড় ১০টি ফুচকা-চটপটি ও ফাস্টফুডের দোকান উচ্ছেদ করা হয়েছে।

একই সাথে টাউন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তা ও ভিক্টোরিয়া রোডে বসানো পাঁচটি ভ্রাম্যমান ফাস্টফুডের ফুড-কার্ট দোকানও উচ্ছেদ করা হয়। বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের কাার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোহাইমিনুল ইসলাম ঘণ্টাব্যাপী ওই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।


টাঙ্গাইল পৌরসভার সহযোগিতায় পরিচালিত ওই উচ্ছেদ অভিযান পরিচালনাকালে টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, প্যানেল মেয়র মো. হাফিজুর রহমান স্বপন, কাউন্সিলর মো. জহুরুল ইসলাম আজাদ, মো. সাইফুল ইসলাম, মুন্না চৌধুরীসহ জেলা প্রসাশন ও পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।


এ প্রসঙ্গে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোহাইমিনুল ইসলাম জানান, রাস্তায় যানবাহন ও ফুটপাতে পথচারীদের চলাচলের সুবিধার্থে টাঙ্গাইল পৌরসভার অধীন ক্যাপসুল মার্কেট ও তৎসংলগ্ন এলাকা, শহীদ জগলু রোড, খালপার রোডসহ সুপার মার্কেটের সামনে অবৈধভাবে বসানো ছোট-বড় দোকান উচ্ছেদ করা হয়েছে।


অভিযান প্রসঙ্গে টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর জানান, রাস্তার পাশে ও ফুটপাতের উপর দোকান বসানোর কারণে পথচারী ও যানবাহন চলাচলে অসুবিধার জন্য এসব দোকান মালিকদের পূর্বেই নোটিশ দেওয়া হয়েছিল। একই সাথে মাইকিংও করা হয়েছিল। কিন্তু তারা সেটি তোয়াক্কা না করে অবৈধভাবে ব্যবসা পরিচালনা করছিল।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno