আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ১০:২৪

‘গণতন্ত্র হত্যা দিবস’ পালনকারীরা পাগল……অর্থমন্ত্রী

 

দৃষ্টি নিউজ:

dristy-36
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, ৫ জানুয়ারিতে যারা ‘গণতন্ত্র হত্যা দিবস’ পালন করে তারা পাগল। তাদের এসব কর্মকান্ড পাগলামি ছাড়া আর কিছুই নয়। আগামীকাল (৫ জানুয়ারি) দেশের জনগণ গণতন্ত্রের বিজয় দিবস পালন করবে। বুধবার(৪ জানুয়ারি) টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নাল্লাপাড়া বেলায়েত হোসেন বহুমুখী উচ্চ বিদ্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য দেয়ার সময় এ মন্তব্য করেন অর্থমন্ত্রী।
তিনি বলেন, নির্বাচন কমিশনার নিয়োগ দেয়ার সাংবিধানিক দায়িত্ব মহামান্য রাষ্ট্রপতির। নির্বাচন কমিশনার নিয়োগের জন্য রাষ্ট্রপতি নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করছেন। রাজনৈতিক দলগুলোর দেয়া মতামতের ভিত্তিতে নির্বাচন কমিশনার নিয়োগ দেবেন রাষ্ট্রপতি। এতে সরকারের কোনো হস্তপে থাকবে না।
অর্থমন্ত্রী বলেন, জাল টাকা প্রতিরোধে ভারত সরকার তাদের বড় নোট বাতিল করলেও বাংলাদেশ সরকার এ ধরনের উদ্যোগ গ্রহণের কথা এখনও ভাবছে না। পরে অর্থমন্ত্রী বিদ্যালয়ের শিার্থীদের শরীর চর্চা ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে যোগ দেন।
এ সময় উপস্থিত ছিলেন দেলদুয়ার উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম ফেরদৌস হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহাদৎ হোসেন কবিরসহ বিদ্যালয় কর্তৃপ, উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno