আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:৩১

গুনী সাহিত্যিক মাহবুবুল হক শাকিল আর নেই

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-10
গুনী সাহিত্যিক ও কবি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল আর নেই (ইন্নালিল্লাহি…..রাজিউন)। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর গুলশান-২ এর হোটেল সামদাদো রেস্তোরাঁ থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে থানায় নিয়ে গেছে।
প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব আসিফ কবির গণমাধ্যমগুলোকে বলেছেন, ‘শাকিল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।’
গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, গুলশান-২ নম্বরের ৩৫ নম্বর রোডের ২৭ নম্বর বাড়িতে সামদাদো জাপানিজ কুইজিন নামের রেস্তোরাঁর এর একটি কক্ষে তিনি ছিলেন। মঙ্গলবার সকাল থেকে কোনো সাড়া শব্দ না পাওয়ায় দুপুর সাড়ে ১২টার দিকে হোটেল কর্মকর্তারা কক্ষটিতে গিয়ে শাকিলের মরদেহ দেখতে পান। পরে তার মৃতদেহ ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়।
শাকিল ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞানে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তার স্ত্রী পেশায় আইনজীবী। তাদের সংসারে এক কন্যা সন্তান রয়েছে।
তিনি একজন গুনী সাহিত্যিক ও কবি ছিলেন, সাহিত্যাঙ্গ তাঁর পদচারণা ছিল সরব। গত মেয়াদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী (মিডিয়া) ও উপ-প্রেস সচিবের দায়িত্ব পালন করেন ছাত্রলীগের এক সময়ের সাংগঠনিক সম্পাদক ও সিনিয়র সহ-সভাপতি শাকিল।
২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনের পর তাকে বিশেষ সহকারী হিসেবে সঙ্গে রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno