আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সকাল ১০:০৪

গুপ্তহত্যায় জড়িতদের খুঁজে খুঁজে বের করব: প্রধানমন্ত্রী

 
Hasina-working-committee-01
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রকাশ্যে মানুষ হত্যা বন্ধ করতে পারলে সরকার গুপ্তহত্যাও বন্ধ করতে পারবে। এ জন্য সময় প্রয়োজন। আজ শনিবার সকালে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠকে তিনি এ কথা বলেন।
এ সময় প্রধানমন্ত্রী বলেন, বিএনপির রাজনীতি লুটপাটের ও দুর্নীতির রাজনীতি। জনগণকে সম্পৃক্ত করে নয়, বরং জনগণকে হত্যা করে ক্ষমতায় আসতে চেয়েছিল বিএনপি।
তিনি বলেন, তারা অর্থ দিয়ে, সহায়তা দিয়ে এসব ঘটনা ঘটাচ্ছে, আর এটিকে সরকারের ব্যর্থতা হিসেবে প্রমাণের চেষ্টা করছে।
প্রধানমন্ত্রী বলেন, আমি জনগণকেও বলব, এ ধরনের ঘটনা যখন ঘটবে তখন আপনারাও এদের ধরার চেষ্টা করবেন। পুলিশ আপনাদের সঙ্গে থাকবে।
সভায় কারাগারে সময়ের স্মৃতিচারণা করে প্রধানমন্ত্রী বলেন, কারাভোগের কষ্ট সহ্য করেও তিনি সব সময় নির্বাচন চেয়েছেন। আর নির্বাচনের মাধ্যমেই আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিচ্ছে। অথচ সরকারকে হেয় করতে মানুষ হত্যার পথ বেছে নিচ্ছে।
 প্রধানমন্ত্রী বলেন, গুপ্তহত্যা করে দেশি-বিদেশি যারাই প্রতিবন্ধকতা সৃষ্টি করতে চাচ্ছে, তাদের ক্ষমা নেই। সেই সঙ্গে শুধু দাঁড়িয়ে না দেখে হত্যাকারীদের সবখানে প্রতিহত করতে দেশবাসীর প্রতি আহ্বান জানান তিনি।
১/১১ সরকারের সময়ে ১১ মাস কারাভোগের পর ২০০৮ সালের ১১ জুন কারামুক্ত হন শেখ হাসিনা। আজ আয়োজিত সভার শুরুতেই দলীয় প্রধান শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান আওয়ামী লীগের নেতারা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno