আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৭:০৩

গোপালপুরের দর্জি নিখিল হত্যা মামলায় গ্রেপ্তার ১

 

দৃষ্টি নিউজ:

05টাঙ্গাইলের গোপালপুরে জঙ্গি হামলায় দর্জি নিখিল চন্দ্র জোয়ারর্দার হত্যা মামলায় নাজমুল হাসান ওরফে শাকিল নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। তিনি কালিহাতী উপজেলার রাজাবাড়ী দক্ষিণপাড়া গ্রামের সেকান্দার আলীর ছেলে। তার বিরুদ্ধে নিখিল হত্যায় জড়িত জঙ্গিদের কাছে বাসা ভাড়া দেয়ার অভিযোগ আনা হয়েছে।
জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) অশোক কুমার সিংহ জানান, নাজমুলকে শুক্রবার (১৪ অক্টোবর) রাতে কালিহাতীর এলেঙ্গা থেকে গ্রেপ্তার করা হয়। শনিবার (১৫ অক্টোবর) তাকে টাঙ্গাইলের বিচারিক হাকিম আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাওয়া হয়। আদালত পরবর্তীতে শুনানি শেষে রিমান্ডের ব্যাপারে আদেশ দিবেন। নাজমুলকে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়েছে।
গোয়েন্দা পুলিশ জানায়, গত ৩০ এপ্রিল গোপালপুর উপজেলার ডুবাইল গ্রামে জঙ্গিরা নিখিল চন্দ্র জোয়ারর্দার নামক এক দর্জিকে জঙ্গিরা কুপিয়ে হত্যা করে। পরে এই ঘটনার সাথে জড়িত মোসলেম উদ্দিন গ্রেপ্তার হওয়ার পর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এতে তিনি উল্লেখ করেন, গ্রেপ্তারকৃত নাজমুলদের বাড়িতে ভাড়া থেকেই তারা এই হত্যাকান্ড চালান। এছাড়াও ওই বাসায় বিভিন্ন সময় নানা ধরণের জঙ্গিরা অবস্থান করে বিভিন্ন এলাকায় হত্যাকান্ড পরিচালনা করেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno