আজ- ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:৫৭

গোপালপুরে দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের গোপালপুরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বালুবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে আশিক মিয়া(২০) নামে এক কিশোর নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় গোপালপুর পৌরসভার ভূঞারপাড়া ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আশিক উত্তর গোপালপুরের আমির হোসেনের ছেলে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় গোপালপুর থানা ব্রিজের সামনে থেকে আশিক মিয়া মোটরসাইকেল নিয়ে দ্রুত গতিতে নবগ্রামের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ফায়ার সার্ভিসের কাছে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি বালুবাহী ট্রাকের পেছনে ধাক্কা লেগে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে ঢাকা নেওয়ার পথে আশিক মিয়ার অবস্থার অবনতি ঘটলে রোগীর স্বজনরা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. আলিম আল রাজী জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর অবস্থায় আশিক নামে এক আরোহীকে হাসপাতালে আনা হয়। অতিরিক্ত রক্তক্ষরণ ও মাথায় গুরুতর আঘাত পাওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।


গোপালপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) জিয়াউল মোর্শেদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। পরে তাকে ঢাকায় পাঠানো হয়। এ ব্যাপারে কেউ অভিযোগ করেনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno