আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ১০:৪১

গোপালপুরে নিখিল হত্যা মামলায় গ্র্রেপ্তারকৃত আসামীর স্বীকারোক্তি

 

দৃষ্টি নিউজ:
Tangail-Arrest-jmb sohel-05.09.2016
টাঙ্গাইলের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গোপালপুর উপজেলার শাখারিয়া গ্রামের আব্দুল গণি মিয়ার ছেলে মোসলেম উদ্দিন ওরফে সোহেলকে হাজির করা হলে রোববার(৪ সেপ্টেম্বর) সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। শনিবার(৩ সেপ্টেম্বর) সন্ধ্যার পর কালিহাতী উপজেলার এলেঙ্গা থেকে মুসলিম উদ্দিন ওরফে সোহেলকে(২২) পুলিশ গ্রেপ্তার করে। পুলিশের দাবি সোহেল গোপালপুরে দর্জি নিখিল চন্দ্র জোয়ার্দার হত্যার সঙ্গে জড়িত জেএমবি সদস্য।
টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি অশোক কুমার সিংহ জানান, রোববার(৪ সেপ্টেম্বর) বিকালে মুসলিম উদ্দিন ওরফে সোহেলকে আদালতে হাজির করলে তিনি স্বীকারোত্তিমূলক জবানবন্দি দেন। পরে তাকে জেলহাজতে পাঠানো হয়।

Tangail-dorji nikhil-05.09.2016
কোর্ট ইন্সপেক্টর মো. আনোয়রুল ইসলাম জানান, জবানবন্দিতে সোহেল নিজেকে জেএমবি সদস্য দাবি করে নিখিল চন্দ্র জোয়ার্দার হত্যাকান্ডে আরও দুই জনের অংশগ্রহণের কথা স্বীকার করেছেন। স্বীকারোক্তিতে বলা দুজন হচ্ছেন, পঞ্চগড়ের বাইক হাসান ও সিরাজগঞ্জ জেলার হৃদয় হাসান। তাদের মধ্যে বাইক হাসান পঞ্চগড়ে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন এবং হৃদয় হাসান পলাতক রয়েছে।
ডিবির ওসি অশোক কুমার সিংহ জানান, গত ৩০ এপ্রিল গোপালপুর উপজেলার ডুবাইল বাজারে দর্জি নিখিল চন্দ্র জোয়ার্দারকে কুপিয়ে হত্যা করা হয়। তিন যুবক মোটরসাইকেল নিয়ে তাকে হত্যা করে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলের আশপাশ থেকে দুটি চাপাতি ও চারটি দেশিয় হ্যান্ড গ্রেনেড উদ্ধার করা হয়। হত্যাকান্ডের পর গোপালপুর থানায় একটি হত্যা ও বিস্ফোরক আইনে পৃৃথক দুটি মামলা দায়ের করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno