আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:৪৭

গোপালপুরে স্কুলছাত্রীকে অপহরণ, উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-fo-20টাঙ্গাইলের গোপালপুর উপজেলার গোলাবাড়ি  গ্রামে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত না করার শর্তে থানায় অঙ্গীকার নামা দেয়ার ১৫দিন পর ওই ছাত্রীকে অপহরণ করে নিয়েছে একটি বখাটে চক্র। বুধবার(২ নভেম্বর) বিকালে টাঙ্গাইল প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে অপহৃত স্কুলছাত্রীর বাবা মাহামুদুল হাসান তালুকদার কান্না জড়িত কণ্ঠে মেয়েকে বাঁচাতে ও লেখাপাড়া করার সুযোগ দানে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অপহৃত শিক্ষার্থীর বাবা মাহামুদুল হাসান তালুকদার জানান, তার মেয়ে কানিচ সুর্বনা তিথি (১৪) গোপালপুর ঝাওয়াইল বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। গোপালপুর উপজেলার সোহাইল গ্রামের আব্দুল মজিদ মিয়ার ছেলে মিজানুর রহমান তার সহযোগীদের নিয়ে তিথির স্কুলে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করতো। এ ঘটনায় গত ১৬ অক্টোবর উত্ত্যক্ত করার দায়ে গোপালপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাসান জামিল বখাটে মিজানুরকে আটক করেন। পরে মিজানুরের বাবা আব্দুল মজিদ মিয়া থানায় ‘আর কোন দিন উত্ত্যক্ত না করার’ অঙ্গীকারনামা দিয়ে মিজানুরকে ছাড়িয়ে আনেন।
এরপর থেকে মিজানুরের নেতৃত্বে বখাটেচক্রটি আরো বেপরোয়া হয়ে উঠে। এরই জের ধরে গত ৩১ অক্টোবর কানিচ সুর্বনা তিথি স্কুলে থেকে ফেরার পথে জোরপূর্বক মাইক্রোবাস তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় গোপালপুর থানায় মিজানুরসহ সাত জনকে আসামি করে পরের দিন (১ নভেম্বর) একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে। তবে এখনো তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ।
এছাড়া মেয়ের বাবা মাহামুদুল হাসান তালুকদার মেয়েকে ফিরে পেতে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সর্বাত্নক সহযোগিতা কামনা করেছেন। পাশাপাশি তিনি মেয়েকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপও কামনা করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno