আজ- ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ২:০৩

গয়েশ্বর-মিণ্টুকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

‘বাংলাদেশ হঠাৎ করে স্বাধীন হয়েছে ও ১৯৭২’র সংবিধান ছুড়ে ফেলে দিয়ে নতুন সংবিধান করতে হবে’ বিএনপির দুই নেতার এমন বক্তব্যের প্রতিবাদে টাঙ্গাইলের মির্জাপুরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিণ্টুর বিরুদ্ধে অভিযোগ এনে তাদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।


বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে মঙ্গলবার(১৭ জানুয়ারি) টাঙ্গাইলের মির্জাপুর বাসস্ট্যান্ডে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ওই মানববন্ধন কর্মসূচি পালন করে।


মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাসের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মুহমুদ, মির্জাপুর পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা শহিদুর রহমান, অ্যাডভোকেট মোশারফ হোসেন মনি, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী, সৈয়দ ওয়াহিদ ইকবাল, বীর মুক্তিযোদ্ধা শাজাহান সাজু প্রমুখ।


বক্তারা বলেন, দেশের সংবিধান লঙ্ঘন করে মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি ও সংবিধান সম্পর্কে কটূক্তি করার অপরাধে বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায় ও আব্দুল আউয়াল মিণ্টুকে দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno