আজ- ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ১২:০৩

ঘাটাইলের ধলাপাড়ায় ১৪৪ ধারা জারি

 

দৃষ্টি নিউজ:

im-144টাঙ্গাইল জেলা আওয়মীলীগের নেতা বীরমুক্তিযোদ্ধা ফারুক আহমদ হত্যা মামলার আসামি সাংসদ আমানুর রহমান খান রানার বিচারের দাবিতে ঘাটাইল উপজেলা আওয়ামী লীগ ও এমপি রানার মুক্তির দাবিতে তার সমর্থকরা টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ধলাপাড়া বাজারে একই সময়ে পাল্টাপাল্টি সমাবেশ আহ্বান করায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। সোমবার(১৭ অক্টোবর) দুপুর ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত ঘাটাইলের ধলাপড়া বাজার ও কলেজ এলাকায় সকল প্রকার সভা-সমাবেশ নিষিদ্ধ করে ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।
ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আবুল কাশেম শাহীন বলেন, ধলাপাড়া বাজার এলাকায় উপজেলা আওয়ামী লীগ ও স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলার প্রধান আসামি সংসদ সদস্য আমানুর রহমান খান রানাসহ সকল আসামির বিচারের দাবিতে সমাবেশের ডাক দেয়।
অন্যদিকে, এমপি রানার সমর্থকরা একই সময়ে তার মুক্তির দাবিতে সমাবেশের ঘোষণা দেয়। এতে এলাকায় উত্তেজনা দেখা দেয়। পরে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ধলাপাড়া বাজার ও কলেজ এলাকায় দুপুর ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত সকল প্রকার সভা-সমাবেশ নিষিদ্ধ করে ১৪৪ ধারা জারি করা হয়।
সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno