আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১২:০৮

ঘাটাইলে কন্যাশিশুর ৯ মাসেও পরিচয় মেলেনি

 

দৃষ্টি নিউজ:

dristy-26
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার অজ্ঞাত দেড় মাসের এক কন্যাশিশুর মরদেহের পরিচয় ৯ মাসেও মেলেনি। শিশুটিকে গলাটিপে হত্যা করা হয়েছে বলে পুলিশ নিশ্চিত হলেও শিশুর পরিচয় নিয়ে বিপাকে পড়েছে।
এ প্রসঙ্গে ঘাটাইল থানা পুলিশের এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা প্রদীপ চন্দ্র সরকার জানান, গত বছরের ৩ আগস্ট ঘাটাইলের পারশী গ্রামের মজনু মিয়ার বাড়ির পশ্চিম পাশের ফাঁকা জায়গায় এ শিশুর মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় দায়েরকৃত মামলা প্রথমে তৎকালীন থানা পুলিশের এসআই শাহ কামাল তদন্তের দায়িত্ব পান। তিনি, এ মরদেহের সুরুতহাল তদন্ত শেষে বেওয়ারিশ হিসেবে টাঙ্গাইলে আঞ্জুমান মফিদুলের মাধ্যমে দাফন করে।
এ ঘটনায় স্থানীয় সাধন চন্দ্র চৌকিদার বাদী হয়ে ঘাটাইল থানায় একটি অপমৃত্যু মামলা করেন। পরবর্তীতে ভিসেরা প্রিজার্ভ করা হলে ডাক্তার মতামত দেন শিশুকন্যাকে শ্বাসরোধে হত্যা করা হয়। পরবর্তীতে ঘাটাইল থানায় একটি হত্যা মামলা হয়। বর্তমানে মামলাটি ঘাটাইল থানা পুলিশের এসআই প্রদীপ চন্দ্র সরকারের তদন্তাধীন।
নিহত শিশুর ছবি দেখে যদি কেউ শনাক্ত করতে পারেন, তাহলে তাকে দ্রুত ঘাটাইল থানায় যোগাযোগ করতে অনুরোধ করেছেন মামলার তদন্তকারী এ কর্মকর্তা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno