আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ৮:৫৪

ঘাটাইলে কলেজের ভিপিকে কুপিয়ে আহত ॥ প্রতিবাদে মহাসড়ক অবরোধ

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-fo-62টাঙ্গাইলের ঘাটাইলে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয় অ্যান্ড কলেজের ভিপি আবু সাইদ রুবেল। এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার(১০ নভেম্বর) এক ঘণ্টা টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ এবং প্রতিবাদ সমাবেশ করেছে ঘাটাইল উপজেলা ছাত্রলীগ। বুধবার(৯ নভেম্বর) রাত সাড়ে ১২টার দিকে ঘাটাইল কলেজ মাঠের ইসলামী মাহফিল শুনে বাড়ি ফেরার সময় দুর্বৃত্তের কোপে তিনি মারাতœক আহত হন। রুবেল টাঙ্গাইলের ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের নবনির্বাচিত ভিপি। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
পুলিশ জানায়, বুধবার ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে এক ইসলামী জলসা অনুষ্ঠিত হয়। বিকাল থেকে শুরু  হয়ে রাত ১২টা পর্যন্ত চলে ওই ইসলামী জলসা। জলসা শেষে রাত সাড়ে বারটার দিকে ভিপি আবু সাইদ রুবেল মোটরসাইকেল যোগে নিজ বাড়ি চান্দশী ফিরছিলেন। এ সময় একদল সন্ত্রাসী তার পথরোধ করে ধারালো অস্ত্র দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাতœক জখম করে। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ।
এদিকে, এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার সকাল ১২টায় ঘাটাইল উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এক ঘণ্টা টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখা হয় এবং এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. শহীদুল ইসলাম লেবু, পৌর মেয়র মো. শহীদুজ্জামান খান(ভিপি শহীদ) সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno