আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৭:৫৮

ঘাটাইলে গরুচোর আটক

 

দৃষ্টি নিউজ:

05টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ওএস ফাজিল মাদ্রাসার সামনে থেকে রোববার(২৯ জানুয়ারি) সকালে গরুচোর হিসেবে পরিচিত বাদশা তালুকদারকে(৩০) হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।
এলাকাবাসী জানায়, বাদশা তালুকদার ইতোপূর্বে মাদক ব্যবসার দায়ে ঘাটাইলের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬মাস কারাদন্ডে দন্ডিত হয়। তিন মাস কারাভোগ করার পর মামলাটি আপীল করে জামিনে মুক্ত হয়ে পুনরায় বিভিন্ন অপরাধমূলক কাজে লিপ্ত হয়।
গত ২৭ জানুয়ারি লোকেরপাড়া গ্রামের আবুল হোসেন তালুকদারের ছেলে আ. রাকিব তাঁর চারটি গরু চুরি হয়েছে দাবি করে থানায় মামলা (নং- ১৪, তাং-২৭/০১/২০১৭ইং, ধারা- ৪৫৭/৩৮০ দ.বি.) দায়ের করেন। বাদীর চুরি যাওয়া ২টি গাভী ও ২টি ষাড়ের মূল্য প্রায় ১ লাখ ৯৫ হাজার টাকা। ওই গরু চারটি বাদশা তালুকদার গংরা চুরি করেছে বলে দাবি করা হয়। অভিযোগে একই গ্রামের মৃত হাকিম উদ্দিন তালুকদার ওরফে হাকুর ছেলে বাদশা সহ আরো কয়েকজনকে অজ্ঞাতনামা আসামী করা হয়। রোববার(২৯ জানুয়ারি) সকালে লোকেরপাড়া ওএস ফাজিল মাদ্রাসার সামনে তাকে পেয়ে এলাকাবাসী ধরে ফেলে। পরে তাকে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।
ঘাটাইল থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা আলী হোসেন জানান, জনতার কাছ থেকে বাদশা তালুকদারকে সুস্থ্য অবস্থায় উদ্ধার করা হয়েছে এবং আইনী পক্রিয়ায় আদালতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, বাদশা তালুকদার ইতোপূর্বেও কয়েকটি চুরি করা গরু ফেরৎ দিয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno