আজ- ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১২:০২

ঘাটাইলে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ১ আহত ৬

 

দৃষ্টি নিউজ:

ঘাটাইল থানায় ইনসেটে গণপিটুনিতে নিহত ডাকাত বিপ্লব

ঘাটাইল থানায় ইনসেটে গণপিটুনিতে নিহত ডাকাত বিপ্লব

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে বিপ্লব(৩৫) নামে একজন নিহত ও ছয়জন আহত হয়েছেন। নিহত বিপ্লব খুলনার মহির উদ্দিনের ছেলে। রোববার(২ অক্টোবর) দিবাগত রাত ১১টার দিকে ঘাটাইল উপজেলার সাগরদীঘি জোড়দীঘির বড়চওনা এলাকায় এ ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, উপজেলার ধলাপাড়া ইউনিয়নের শোলাকুড়া গ্রামের একটি বাড়িতে ডাকাত দল হানা দেয়। এ সময় ওই বাড়ির লোকজন চিৎকার শুরু করে। আশপাশের লোকজন গিয়ে বাড়িটি ঘেরাও করে। সেখানে গণপিটুনিতে এক ‘ডাকাত’ নিহত হয়। পালানোর সময় আরও তিন ‘ডাকাতকে’ আটক করে এলাকাবাসী। এ সময় গাড়িযোগে পালানোকালে শোলকুড়া গ্রাম থেকে প্রায় সাত কিলোমিটার দূরের সাগরদীঘি ও জোড়দীঘি গ্রাম থেকে আরো তিন ‘ডাকাতকে’ আটক করা হয়। পরে তাদেরকে পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসী।

ঘাটাইলে আহত তিন ডাকাত

ঘাটাইলে আহত তিন ডাকাত

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. কামাল হোসেন জানান, রোববার গভীর রাতে জোড়দীঘির বড়চওনা সড়কে বাস থামিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল ১০-১২ জনের একদল ডাকাত। এসময় বিষয়টি টের পেয়ে এলাকাবাসী তাদের ঘিরে ফেলে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। নিহতের লাশ সাগড়দীঘি তদন্ত কেন্দ্রে রাখা হয়েছে।  ঘাটাইল থানার ডিউটি অফিসার (এএসআই) মিজানুর রহমান আহতদের মধ্যে তিনজনের নাম জানিয়েছেন। তারা হচ্ছেন, অজ্ঞাত ঠিকানার দেলোয়ার হোসেন(২৪), এলেঙ্গার নাহিদ (২২) ও ঢাকার মোহাম্মদপুরের সুমন(৩৪)। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস, পিকআপ ভ্যান ও দেশি অস্ত্র উদ্ধার করা হয় বলে জানান এএসআই মিজানুর।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno