আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ১০:৩০

ঘাটাইলে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ

 

দৃষ্টি নিউজ:

image-sটাঙ্গাইলের ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নে প্রেমিকাকে মোবাইল ফোনে ডেকে এনে রাতভর ধর্ষণের অভিযোগ ওঠেছে প্রেমিক শাহীন মিয়ার বিরুদ্ধে। এ বিষয়ে বুধবার(২১ ডিসেম্বর) সন্ধ্যায় ঘাটাইল থানায় মামলা দয়ের করা হয়েছে।
জানা যায়, ঘাটাইল উপজেলার কর্ণা গ্রামের রহিম বাদশার ছেলে লাকড়ি ব্যবসায়ী শাহীন মিয়ার(৩০) সাথে সভারের এক পোশাক শ্রমিকের সাথে মোবাইল ফোনে দীর্ঘ দুই বছর ধরে প্রেম চলছিল। ওই পোশাকশ্রমিকের বাড়ি কিশোরগঞ্জ জেলায়, সাভারে থেকে তিনি একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করেন।
মামলার তদন্তকারী অফিসার এসআই শাহীন জানান, গত সোমবার(১৯ ডিসেম্বর) প্রেমিক শহীন ওই তরুণীকে মোবাইল ফোনে ঘাটাইলের হরিপুরে আসতে বলে। তার কথা মতো ওদিন সন্ধ্যায় সাভার থেকে বাসে করে নির্ধারিত স্থানে নামে ওই তরুণী। সেখান থেকে প্রেমিক শাহীন তাকে স্থানীয় গৌরদ্বীপ নামক একটি বয়লার মিলে নিয়ে যায়। সেখানে একটি কক্ষে রাতভর ধর্ষণ করেন। এ ঘটনায় বুধবার(২১ ডিসেম্বর) সন্ধ্যায় ধর্ষিতা বাদী হয়ে ধর্ষক শাহীনকে আসামি করে ঘাটাইল থানায় মামলা দায়ের করেছেন।
এসআই শাহীন আরো বলেন, নির্যাতিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষককে আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno