আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:২৮

ঘাটাইলে মাদক প্রতিরোধ কমিটি গঠন॥ অবাধে চলছে মাদক ব্যবসা

 

দৃষ্টি নিউজ:

dristy-10
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার লোকেরপাড়া গ্রামে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী মিনহাজ উদ্দিন তালুকদার (৪৮) গংদের মাদক ব্যবসার বিস্তাররোধে ঘাটাইলের লোকেরপাড়া গ্রামে মাদক প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে।
ইতোপূর্বে স্থানীয় আওয়ামীলীগ নেতা আলহাজ মো. রফিকুল ইসলাম তালুকদার সহ স্থঅনীয় হিতৈষীরা মহাপুলিশ পরিদর্শক (আইজিপি) এবং বিভিন্ন কর্মকর্তা বরাবরে একাধিক বার মিনহাজ গংদের মাদক ব্যবসা বন্ধের জন্য লিখিত অভিযোগ দিলেও কোন সুফল পাননি। আবেদনের পরিপ্রেক্ষিতে তদন্ত করে ব্যবস্থঅ নেয়ার নির্দেশনা এলে তদন্ত কর্মকর্তা আবেদনকারীদের বক্তব্য না নিয়েই অজ্ঞাত কারণে বিষয়টি বার বার ধামাচাপা দিয়েছে।
অতিষ্ট এলাকাবাসী এ বিষয়ে গত ১০ অক্টোবর টাঙ্গাইল জেলার পুলিশ সুপার মাহবুব আলম পিপিএম’র সাথে মুঠোফোনে যোগযোগ করলে তিনি মাদক প্রতিরোধে একটি কমিটি গঠনের নির্দেশ দেন। পুলিশ সুপারের নির্দেশ পেয়ে লোকেরপাড়া গ্রামের সর্বস্তরের জনসাধারণের সহযোগিতায় গত ১০ অক্টোবর সন্ধ্যায় স্থানীয় ফজর আলী তালুকদার মক্তব-মাদরাসা মাঠে শাহআলম তালুকদারের সভাপতিত্বে একটি মাদক ও জুয়া প্রতিরোধ কমিটি গঠন করা হয়। কমিটির কর্মকর্তারা হচ্ছেন, আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট মো. বেলায়েত হোসেন খান কাপাশ(সভাপতি), আওয়ামীলীগ নেতা আকরাম হোসেন খান(সহ-সভাপতি), আলহাজ্ব রফিকুল ইসলাম তালুকদার(সহ-সভাপতি), সাংবাদিক আনোয়ার হোসেন বকুল(সহ-সভাপতি), সাবেক ইউপি সদস্য সাংবাদিক আ. রশিদ তালুকদার(সাধারণ সম্পাদক), বীর মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেধীন তালুকদার(সহ-সাধারণ সম্পাদক), বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম তালুকদার (সহ-সাধারণ সম্পাদক), শহীদুল ইসলাম তালুকদার তারা(সহ-সাধারণ সম্পাদক) এবং সাংবাদিক ইব্রাহীম ভূঁইয়াকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন, ভাষা সৈনিক আলহাজ্ব একামত আলী তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আওরঙ্গজেব খান (হিটলার), মো. শাহ আলম চৌধুরী, কবি সাইফুল ইসলাম, সমাজ সেবক রকিবুল ইসলাম ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা মাখসুদুর রহমান তালুকদার (মুক্তা), নিয়াজুল ইসলাম তালুকদার তাপস।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno