আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৬:০৪

ঘাটাইলে ১০টাকা কেজি দরের ৫০বস্তা চাল কালোবাজারে, আটক ১

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-fol-45টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার হামিদপুর বাজার থেকে ১০ টাকা কেজি দরের চাল শনিবার(৫ নভেম্বর) রাত ৯ টার দিকে কালোবাজারে বিক্রির সময় ৫০ বস্তা চালসহ ১ জনকে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যক্তি উপজেলার দেওনাপাড়া গ্রামের মো. আমজাদ আলীর ছেলে মো. খোরশেদ আলম (৪৫) ।
পুলিশ জানায়, ১০ টাকা কেজির সরকারি চাল কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে একটি চক্র উপজেলার দেওপাড়া ইউনিয়নের দেলুটিয়া বাজার থেকে একটি মিনি ট্রাকে করে (ঢাকা মেট্রো-ন-১৬-০২৫২) ৫০ বস্তা চাল হামিদপুর বাজারে নিয়ে যাওয়া হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে  পুলিশ হামিপদপুর বাজারে ওই ট্রাকের গতিরোধ করে। সেখান থেকে ৫০ বস্তা চালসহ খোরশেদ আলমকে আটক করে থানায় নিয়ে আসে।
খোরশেদ আলম জানান, আটককৃত সরকারি চাল দেলুটিয়া বাজারের ডিলার আ. আজিজের এলাকা থেকে কালোবাজারে ক্রয় করা হয়। সরকারি বস্তা পরিবর্তন করে অন্য বস্তায় ভর্তি করে এ প্রক্রিয়া চালানো হয়ে থাকে।
এ ব্যাপারে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাটাইল থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ ধারার অপরাধে একটি মামলা হয়েছে। ঘটনার সুষ্ঠু তদন্ত চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno