আজ- ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১২:৫৫

চলচ্চিত্র ও টেলিভিশন ইনস্টিটিউটে অভিনয় প্রশিক্ষণ কোর্স শুরু ২০ নভেম্বর

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-fo-11বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন ইনস্টিটিউট-এ এক মাস মেয়াদি ‘২য় চলচ্চিত্র ও টেলিভিশনে অভিনয় প্রশিক্ষণ কোর্স’ আগামী ২০ নভেম্বর থেকে শুরু হবে। জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট-এ অবস্থিত বিসিটিআই-এর অস্থায়ী কার্যালয়ে এ কোর্সে অভিনেতা ও প্রশিক্ষকগণ তাত্ত্বিক ও ব্যবহারিক বিষয়ে প্রশিক্ষণ দিবেন।
প্রার্থীর বয়স অনূর্ধ্ব ৪০ বছর, এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ ব্যক্তি ১৩ নভেম্বরের মধ্যে ওয়েবসাইটে ভর্তি ফরম পূরণ করে আবেদনপত্র পাঠাতে পারবে। সরাসরি বা ডাকযোগে কোন আবেদন গ্রহণযোগ্য নয়।
লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রাথীদের মৌখিক পরীক্ষার মাধ্যমে চূড়ান্তভাবে নির্বাচন করা হবে। মৌখিক পরীক্ষার সময় প্রার্থীকে ২ কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদ, জাতীয় পরিচয়পত্র, নাগরিকত্ব ও চারিত্রিক সনদপত্র সত্যায়িত কপি জমা দিতে হবে।
প্রার্থী বাছাই পরীক্ষা আগামী ১৫ নভেম্বর সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। লিখিত ও মৌখিক পরীক্ষার প্রবেশপত্র বিসিটিআই-এর ওয়েবসাইট থেকে ডাউনলোড করে আনতে হবে। নির্বাচিত হওয়ার পর প্রধান নির্বাহী, বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন ইনস্টিটিটিউট-এর অনুকূলে ৫ হাজার টাকা প্রশিক্ষণ ফি ড্রাফট অথবা পে-অর্ডারের মাধ্যমে জমা দিতে হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno