আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৭:৪৩

চোখের সামনে গরুর মৃত্যু দেখে ব্যবসায়ীর মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

cow-420160909164454
টাঙ্গাইলের মির্জাপুরে চোখের সামনে এক লাখ ৭৫ হাজার টাকা মূল্যের একটি গরু মারা যাওয়ার দৃশ্য দেখে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন গরু ব্যবসায়ী সাইফুল ইসলাম (৫০)। বৃহস্পতিবার(৮ সেপ্টেম্বর) দুপুরে বঙ্গবন্ধুসেতু-টাঙ্গাইল-ঢাকা মহাসড়কের মির্জাপুর উপজেলার দেওহাটা বাসস্ট্যান্ড অস্থায়ী গরুর হটে এ ঘটনা ঘটে। গরু ব্যবসায়ী সাইফুল ইসলামের বাড়ি কুষ্টিয়া জেলার বাহেরুল গ্রামে।
প্রত্যক্ষদর্শীরা জানান, কুষ্টিয়ার বাহেরুল গ্রামের গরু ব্যবসায়ী সাইফুল ইসলাম বুধবার ২১টি গরু ভর্তি ট্রাক নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। মহাসড়কে দীর্ঘ যানজট থাকায় অধিকাংশ গরু অসুস্থ হয়ে পড়ে।
বৃহস্পতিবার দুপুরে গরু ভর্তি ট্রাক নিয়ে মির্জাপুর উপজেলার দেওহাটা বাসস্ট্যান্ড অস্থায়ী গরুর হাটে পৌঁছলে ট্রাকে থাকা এক লাখ ৭৫ হাজার টাকা মূল্যে কেনা একটি ষাঁড় অসুস্থ হয়ে পড়ে। পরে ট্রাক থামিয়ে সাইফুল ইসলাম দেখেন গরুটি মারা গেছে। এ দৃশ্য দেখে সাইফুল ইসলাম চিৎকার দিয়ে নিজেই অচেতন হয়ে পড়েন। এসময় ট্রাকে থাকা অন্যরা তাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
ঘটনার সময় উপস্থিত মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়ন পরিষদের সদস্য দেওহাটা গরুর হাটের ইজারাদার কামারুজ্জামান বলেন, ট্রাকভর্তি গরু বিক্রির উদ্দেশে কুষ্টিয়া থেকে ঢাকা নিয়ে যাচ্ছিলেন সাইফুল ইসলাম। এক লাখ ৭৫ হাজার টাকা মূল্যের একটি গরু চোখের সামনে মরতে দেখে তিনি স্ট্রোক করে মারা গেছেন। পরে সাইফুলের বাড়িতে খবর দিলে তার ভাই এসে লাশ নিয়ে গেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno