আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সকাল ৯:৩৯

ছাত্রী ধর্ষণের অভিযোগে মাদরাসা শিক্ষক আটক

 

দৃষ্টি নিউজ:

image-sটাঙ্গাইলের সদর উপজেলার বাঘিল ইউনিয়নের পাইকমুড়িল গ্রামের নুরানি মাদরাসার তৃতীয় শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মাদরাসার শিক্ষক আবুল কাশেমকে আটক করেছে পুলিশ। সোমবার(৩ অক্টোবর) বিকালে মাদরাসার কক্ষে এ ঘটনা ঘটে। শিশুটির শারীরিক অবস্থার অবনতি হলে তাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
শিশুটির চাচি রুমি বেগম বলেন, প্রতিদিনের মতো শিশুটি মাদরাসায় পড়তে যায়। এ সময় শিশুটিকে ওই শিক্ষক একটি রুমে নিয়ে ধর্ষণ করে। পরে রক্তক্ষরণ হলে ভয়-ভীতি দেখিয়ে শিশুটিকে ওষুধ খাইয়ে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়।
রাতে তার অবস্থার অবনতি হলে ঘটনা জানাজানি হয়। পরে শিশুটিকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। শিশুটির দাদি রুপবানু বলেন, আমারা গরীব মানুষ। এমন ঘটনা যেন আর কারো সঙ্গে না ঘটে তার উপযুক্ত বিচার চাই।
টাঙ্গাইল মেডিকেল কলেজের গাইনি বিশেষজ্ঞ রেহানা পারভিন বলেন, শারীরিক অবস্থার অবনতি হলে শিশুটিকে হাসপাতালে আনা হয়। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে।
টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) নাজমুল হক ভুঁইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় জড়িত মাদরাসা শিক্ষক আবুল কাশেমকে আটক করা হয়েছে। শিশুটির বাবা বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno