আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সকাল ১০:১৪

ছিলিমপুরে বিশ্ব মানবাধিকার দিবস পালিত

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-28
টাঙ্গাইল সদর উপজেলার ছিলিমপুর ইউনিয়নে শনিবার(১০ ডিসেম্বর) দুপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে বিশ্ব মানবাধিকার দিবস পালন করা হয়েছে।
’মানবাধিকার রায় এখনই একে অপরের পাশে দাড়াই’ স্লোগানে মানবাধিকার বাস্তবায়ন সংস্থা’র টাঙ্গাইল ইউনিটের উদ্যোগে ছিলিমপুরে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গ্রামীণ জনপদ ছিলিমপুরের ছোনাট উত্তর পাড়া গ্রামে আলোচনা সভায় বক্তব্য রাখেন, মানবাধিকার বাস্তবায়ন সংস্থা টাঙ্গাইল ইউনিটের জেলা সমন্বয়কারী অ্যাডভোকেট আতাউর রহমান আজাদ, বিশিষ্ট আইনজীবী ও মানবাধিকার কর্মী অ্যাডভোকেট আব্দুল গণি আল রুহি, সাংবাদিক ও মানবাধিকার কর্মী মাসুদ রানা, পোড়াবাড়ী ইউনিয়নের বেলতা দণিপাড়া অধিকার সুরা কমিটির সাধারণ সম্পাদক আমেনা বেগম, ছোনাট কিশোরী কাবের সভাপতি তাসলিমা আক্তার, সদস্য হ্যাপী আক্তার, ছোনাট অধিকার সুরা কমিটির সুফিয়া বেগম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, টাঙ্গাইল ইউনিটের প্রজেক্ট ফ্যাসিলিটেটর আলম খান।
পরে মানবাধিকার বাস্তবায়ন সংস্থা টাঙ্গাইল ইউনিটের প্রজেক্ট ফ্যাসিলিটেটর, মানবাধিকার কর্মী ও সাংবাদিক এহসানুল হক খান শাহীন এর বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno