আজ- ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ সোমবার  রাত ১১:১১

জাতীয় পার্টির নেতৃত্বে নতুন জোট অাসছে

 

দৃষ্টি নিউজ:

dristy-d-47
জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী নির্বাচনের আগে তার দলের নেতৃত্বে ১০-১৫টি দলের জোট গঠন করা হবে।
শনিবার(১৮ ফেব্রুয়ারি) দুপুরে এইচএম এরশাদের বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও রংপুর জেলা যুবলীগের আহ্বায়ক মো. মোস্তফা সেলিম বেঙ্গলের নেতৃত্বে বিভিন্ন সংগঠনের শতাধিক নেতা কর্মীর জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
‘আগামী নির্বাচেনে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে’ এমন জোর দাবি জানিয়ে এরশাদ বলেন, ‘নিজেদের জন্য নয়- দেশ ও জাতির স্বার্থে জাতীয় পার্টিকে ক্ষমতায় যেতে হবে। অতীতে জাতীয় পার্টি যেমন দেশকে সুশাসন ও সমৃদ্ধি দিয়েছে আগামীতেও গোটা জাতিকে স্বস্তি, শান্তি ও নিরাপত্তা দেওয়ার নিশ্চয়তা দিতে পারে। তাই জনগণ এখন জাতীয় পার্টিকেই তাদের আশা ভরসার প্রতীক হিসেবে দেখতে শুরু করেছে।’
এ সময় সাবেক এই রাষ্ট্রপতি যোগদানকারীদের উদ্দেশে বলেন, ‘তারাই আপনজন, যারা-সুদিনে-দুর্দিনে পাশে দাঁড়ায়। রংপুরের মানুষ আমার সবচেয়ে আপনজন। তারা আমার পাশে ছিল, এখনও আছে। এটা আমার জন্য সবচেয়ে বড় পাওয়া।’
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই যোগদান সভায় আরও বক্তব্য রাখেন- জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, চেয়ারম্যানের উপদেষ্টা সৈয়দ দিদার বখত, পার্টির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, মো. আরিফুর রহমান খান, যুগ্ম-মহাসচিব কাজী আশরাফ সিদ্দিকী, কেন্দ্রীয় নেতা সুমন আশরাফ, হেলাল উদ্দিন হেলাল, মো. মিল্টন মোল্লা। সভা পরিচালনা করেন জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno