আজ- ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ২:০৮

টাঙ্গাইলের আলোচিত যৌন নিগ্রহ মামলার বাদি এশা মির্জার মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা বাস কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনির নামে যৌন নিগ্রহের মামলার বাদি মির্জা আফরোজ এশার(২২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার(১৮ নভেম্বর) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নের বোয়ালী গ্রামের নিজ বাসার তৃতীয় তলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের লতিফ মির্জার মেয়ে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে নিজ বাসার রুমের ভেতর থেকে এশার মির্জার শিশু পুত্রের কান্নার আওয়াজ শুনতে পান তনিমা আক্তার নামে এক নারী। পরে আশপাশের লোকজনকে জানালে তারা পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে।


এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, আলোচিত যৌন নিগ্রহের মামলার বাদি মির্জা আফরোজ এশা তার তিনতলা বাসার নিজরুমে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় রয়েছে- এমন খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।


টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন জানান, ঘটনা জানার পর পুলিশ তার বাসায় গেছে। ক্রাইম সিন ইউনিট না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছেনা। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রকাশ, এর আগে চলতি বছরের ৫ এপ্রিল রাতে অন্তঃসত্ত্বা অবস্থায় এশা মির্জা টাঙ্গাইল সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া বড় মনির ও তার স্ত্রী নিগার আফতাবের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগে মামলা দায়ের করেন।

পরে তার গর্ভের শিশুর ডিএনএ টেস্টে গোলাম কিবরিয়া বড় মনির ডিএনএ ম্যাচ না করায় উচ্চ আদালতের দেওয়া জামিনে তিনি কারামুক্ত হন। গোলাম কিবরিয়া বড় মনির টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক ও সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির বড় ভাই।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno