আজ- ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৯:১৮

টাঙ্গাইলের চার উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা

 

দৃষ্টি নিউজ:

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে টাঙ্গাইলের গোপালপুর, মির্জাপুর, সখীপুর ও বাসাইল উপজেলায় বুধবার(৫ জুন) ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া ভোটগ্রহণ অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়। এদিন রাত সাড়ে ১০ টার দিকে স্ব স্ব সহকারী রিটানিং অফিসার বেসরকারি ফলাফল ঘোষণা করেন।


মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তাহরীম হোসেন সীমান্ত আনারস প্রতীকে ৫৫ হাজার ৬৪৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য প্রয়াত বীরমুক্তিযোদ্ধা একাব্বর হোসেনের ছেলে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এসএম মোজাহিরুল ইসলাম মনির কাপ-পিরিচ প্রতীকে পেয়েছেন ৩১ হাজার ৮৮৪ ভোট।


সখীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মুহাম্মদ আবু সাঈদ মিয়া আনারস প্রতীকে ৩৭ হাজার ৭৯১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কৃষক শ্রমিক জনতালীগের প্রার্থী সানোয়ার হোসেন সজিব গামছা প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ৪১ ভোট।


বাসাইল উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয়বারের মত চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন কাজী অলিদ ইসলাম। তিনি চেয়ারম্যান পদে আনারস প্রতীকে ২৮ হাজার ৮৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহা. শহীদুল ইসলাম দোয়াত-কলম প্রতীকে পেয়েছেন ১৭ হাজার ৬৫৯ ভোট।

গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কেএম গিয়াস উদ্দিন দোয়াত-কলম প্রতীকে ৩৩ হাজার ৫১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আইয়ুব খান হেলিকপ্টার প্রতীকে পেয়েছেন ৯ হাজার ৫৪৪ ভোট।

ভোট গণনা শেষে জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মতিয়ুর রহমান চুড়ান্ত বেসরকারি ফলাফল ঘোষণা করেন।


তিনি জানান, চার উপজেলার ৩৬৭টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এসব উপজেলায় ২০ জন চেয়ারম্যান প্রার্থী, ভাইস চেয়ারম্যান ১৩ জন এবং সংরক্ষিত আসনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ১১ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

এরমধ্যে গোপালপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত আসনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা আগেই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ওই উপজেলায় শুধুমাত্র চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno