আজ- ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১২:৪৯

টাঙ্গাইলের মাদক সম্রাট সুমন গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-68
টাঙ্গাইলের সাবালিয়া এলাকা থেকে মাদক সম্রাট বোখারী সুমনকে (৩৪) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে দেড়শ’ গ্রাম হেরোইনসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। রোববার(১৮ ডিসেম্বর) গভীর রাতে টাঙ্গাইল মডেল থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। সুমন টাঙ্গাইল পৌর সভার দক্ষিণ থানা পাড়ার মৃত শামসুল হকের ছেলে।
টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ নাজমুল হক ভূঁইয়া সোমবার(১৯ ডিসেম্বর) দুপুরে এক প্রেস বিফিংয়ে জানান, রোববার গভীর রাতে মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার ও আশিকের নেতৃত্বে টাঙ্গাইল পৌর এলাকার সাবালিয়াস্থ অ্যাডভোকেট সাইফুল ইসলামের বাসার ভাড়াটিয়া মাদক সম্রাট বোখারী সুমনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার ঘরে তল্লাশি চালিয়ে দেড়শ’ গ্রাম হেরোইনসহ বিভিন্ন প্রকার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে টাঙ্গাইল মডেল থানায় তিনটি ও সিরাজগঞ্জ থানায় একটি মাদক মামলা রয়েছে।
তিনি আরও জানান, টাঙ্গাইল পৌর এলাকাকে মাদকমুক্ত করার লক্ষ্যে গত মাস থেকে শহরে ব্যাপক পুলিশি তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। এ তৎপরতায় গত মাসে ১২৬জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতদের মোবাইল কোর্টের মাধ্যমে সাজা প্রদান করাসহ নিয়মিত মামলা করা হয়। গত মাসে টাঙ্গাইল মডেল থানায় ১৪টি মামলা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno