আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  রাত ৮:০৫

টাঙ্গাইলের ১৫৭ কাউন্সিলর ও ১৫৭ ডেলিগেট অা’লীগের সম্মেলনে

 

দৃষ্টি নিউজ:

dristy-picure-8
টাঙ্গাইলের ১২ টি উপজেলা সহ জেলার ১৫৭ জন কাউন্সিলর ও ১৫৭ জন ডেলিগেট এখন ঢাকায় অাওয়ামীলীগের জাতীয় সম্মেলনে অবস্থান করছেন।
দলীয় সূত্রে জানাগেছে, জেলা শহর ও সদর উপজেলা, দেলদুয়ার, নাগরপুর, মির্জাপুর, বাসাইল, সখীপুর, কালিহাতী, ঘাটাইল, গোপালপুর, ভূঞাপুর, মধুপুর ও ধনবাড়ি উপজেলা থেকে বাছাই করে যোগ্যতা অনুসারে কাউন্সিলর ও সম্মানিত ব্যক্তিদের ডেলিগেট হিসেবে ২২ ও ২৩ অক্টোবর অনুষ্ঠিত আওয়ামীলীগের ২০তম জাতীয় সম্মেলনে যোগদানে আমন্ত্রণপত্র দেয়া হয়েছে। সূত্রমতে, কা্উন্সিলর ও ডেলিগেটদের অনেকেই এখন সম্মেলনে যোগ দিতে ঢাকায় অবস্থান করছেন, তবে মির্জাপুর উপজেলায় সবচেয়ে বেশি সংখ্যক ২৩ জন কাউন্সিলর ও ১৯ জন ডেলিগেট রয়েছে।

dristy-picure-9
এদিকে, আওয়ামীলীগের ২০তম জাতীয় সম্মেনে উপলক্ষৈ টাঙ্গাইল জেলাকে বর্ণিল সাজে সাজানো হয়েছে। জেলার বিভিন্ন স্তরের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। দলেল কেন্দ্রীয় নির্দেশনা না থাকলেও বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে মির্জাপুরের ক্যাডেট কলেজ পর্যন্ত, টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে মুক্তাগাছার আগ পর্যন্ত, টাঙ্গাইল-জামালপুর-শেরপুর সড়কে টাঙ্গাইল অংশ পর্যন্ত সম্মেলনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিভিন্ন স্তরের নেতাকর্মীদের ছবিসহ ব্যানার-ফেস্টুন-বিলবোর্ডে ছেয়ে গেছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে করা হয়েছে বর্ণিল আলোকসজ্জা। এক কথায় উৎসবে সেজেছে টাঙ্গাইল।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno