আজ- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৮:৫৩

টাঙ্গাইলে অবরোধে বিএনপির ৭ নেতা গ্রেপ্তার- মহাসড়ক গণপরিবহণ শূন্য

 

দৃষ্টি নিউজ:

বিএনপি-জামায়াতের দ্বিতীয় দফায় ৪৮ ঘণ্টার সড়ক, রেল ও নৌপথ অবরোধের প্রথম দিন রোববার(৫ নভেম্বর) টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে দূরপাল্লার গণপরিবহণ বন্ধ রয়েছে।

তবে জেলায় রেল চলাচল স্বাভাবিক রয়েছে। একই সঙ্গে মহাসড়কে ছোট ছোট যানবাহন ও পণ্যবাহী যান অবাধে চলাচল করছে। যানবাহনের নিরাপত্তায় পুলিশ ও র‌্যাব মহাসড়কে টহল জোরদার করেছে।


এদিকে রোববার সকালে মহাসড়কে টাঙ্গাইলের করটিয়া বাইপাস এলাকায় অবরোধ সফল করতে জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহিন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশের সঙ্গে বসচা হয়।

পুলিশ সেখান থেকে টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক সদস্য সচিব মাহমুদুল হক সানু, জেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক সৈয়দ মাহবুবুল আলম শাতিল, জেলা ছাত্রদলের সদস্য সচিব এমএ বাতেন, যুগ্ম-আহ্বায়ক রাইসুল ইসলাম রুবেল, জেলা মৎসজীবীদলের সদস্য সচিব মোস্তফা কামাল ও শহর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শাহীন আকন্দ ও শহর বিএনপি নেতা মো. সাদনকে গ্রেপ্তার করে।

বিষয়টি জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল নিশ্চিত করেছেন। জেলার অন্য কোথাও অবরোধের সমর্থনে বিএনপি ও সমমনা দলগুলোর নেতাকর্মীদের পিকেটিং করতে দেখা যায়নি।


অন্যদিকে, টাঙ্গাইল বাসটার্মিনাল থেকে কোন দূরপাল্লার বাস ছেড়ে যায়নি। জেলায় রেল চলাচল স্বাভাবিক রয়েছে। ঘারিন্দা ও বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশনে ঢাকা ও উত্তরবঙ্গগামী ট্রেনে যাত্রী সাধারণের ভির লক্ষ করা গেছে।


এলেঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে ২-১টা দূরপাল্লার গণপরিবহণ উত্তরবঙ্গের দিকে যাচ্ছে। মহাসড়কে দূরপাল্লার গণপরিবহণ এক প্রকার বন্ধ রয়েছে। তবে ছোট ছোট যানবাহন, পণ্যবাহী ট্রাক-পিকআপভ্যান ও কাভার্ডভ্যান-লরি চলাচল করছে। মহাসড়কে যে কোনো ধরণের বিশৃঙ্খলা ঠেকাতে পুলিশ ও র‌্যাব সদস্যরা টহল দিচ্ছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno