আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৬:২৮

টাঙ্গাইলে অস্ত্রসহ ৩ অপহরণকারী আটক ॥ অপহৃত উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

dristy-14
টাঙ্গাইল সদর উপজেলা থেকে তিন অপহরণকারীকে আটক ও অপহৃতকে উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকাল সাড়ে চার টার দিকে মুক্তিপণের টাকা নিতে এলে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিদেশি সেভেন পয়েন্ট সিক্স-২ পিস্তল ও ৬ রাউন্ড গুলি উদ্ধার এবং অপহৃতকে উদ্ধার করা হয়।
অপহরণকারীরা হচ্ছেন, টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর গ্রামের মো. মোজাম্মেল হকের ছেলে আব্দুল মজিদ (২৭), মৃত হাছান আলীর ছেলে মো. শহিদুল ইসলাম (৩৮) ও কালিহাতী উপজেলার মো. হাফিজ আলীর ছেলে মো. জয়নাল আবেদীন (৩০)।
টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের (ডিবি-দক্ষিণ) এসআই আসাদুজ্জামান টিটু জানান, ২৬ ডিসেম্বর দুপুরে শহরের রাবনা বাইপাস থেকে অস্ত্রের মুখে কালিহাতী উপজেলার সিঙ্গুরিয়া গ্রামের রফিকুল ইসলামকে অপহরণ করে দুস্কৃতকারীরা। এর পর রফিকুল ইসলামের পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তারা। পরে রফিকুলের পরিবার বৃহস্পতিবার বিকালে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশকে জানালে তারা পরিবারের সদস্য সেজে অপহরণকারীদের কথামত ঘটনাস্থলে গিয়ে তাদের অস্ত্রসহ হাতে নাতে আটক করেন। এসময় অপহৃত রফিকুল ইসলামকে উদ্ধার করা হয়। আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে অপহরণ ও বিভিন্ন অপরাধ কর্মকান্ডের সঙ্গে জড়িত বলে দাবি করেন ওই এসআই।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno