আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৭:০৩

টাঙ্গাইলে আলাদা দুর্ঘটনায় নিহত ১ আহত ৩৮

 

দৃষ্টি নিউজ:

road-accident-220160907185007বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর ও টাঙ্গাইল সদর উপজেলার রসুলপুর ব্রিজের কাছে আলাদা সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ৩৮জন আহত হয়েছেন।
জানাগেছে, বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে মির্জাপুর উপজেলার কুর্ণী নামক স্থানে শুক্রবার(৩০ ডিসেম্বর) দুপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কমপে ৩০ যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।
গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমান জানান, যাত্রীবাহী একটি বাস ঢাকা থেকে নওগাঁ যাচ্ছিল। পথে মির্জাপুর উপজেলার কুর্ণী নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মাটি ভর্তি একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের অন্তত ৩০ যাত্রী আহত হয়।
অপরদিকে, একই মহাসড়কে টাঙ্গাইল সদর উপজেলার রসুলপুর ব্রিজের কাছে বৃহস্পতিবার(২৯ ডিসেম্বর) বিকালে যাত্রীবাহী বাস খাদে পড়ে হেকমত মিয়া (৫৫) নামে এক যাত্রী নিহত ও ৮জন আহত হন। নিহত হেকমত মিয়া ঘাটাইল উপজেলার বীরসিং গ্রামের বাসিন্দা।
এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট জাহাঙ্গীর আলম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ধনবাড়ীগামী যাত্রীবাহী একটি বাস টাঙ্গাইল সদর উপজেলার রসুলপুর ব্রিজের কাছে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পশ্চিম পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই হেকমত মিয়া নামে এক বাসযাত্রী নিহত এবং অন্তত ৮জন আহত হয়েছেন। আহদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno