আজ- ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১২:০৩

টাঙ্গাইলে আলাদা সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত

 

দৃষ্টি নিউজ:

Road-Accident-220160907185007টাঙ্গাইলের মির্জাপুর ও ঘাটাইলে আলাদা সড়ক দুর্ঘটনায় রোববার(১২ ফেব্রুয়ারি) সকালে এক মোটরসাইকেল চালক ও এক অারোহী নিহত হয়েছে।
গোড়াই হাইওয়ে থানার এসআই মোতালেব হোসেন জানান, রোববার(১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর নতুন বাসষ্ট্যান্ডে লিংক রোড় থেকে মহাসড়কে উঠার সময় ট্রাকের চাপায় পিষ্ঠ হয়ে এক মোটরসাইকেল চালক নিহত হয়। নিহতের নাম মো. সুজন মিয়া(২৬)। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী মাহিম আহত হয়েছেন। নিহত সুজন মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের বানিয়ারা গ্রামের কুদরত আলীর ছেলে। আহত মাহিমকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যদর্শীরা জানান, রোববার সকালে সুজন মামাতো ভাই মাহিমকে নিয়ে মোটরসাইকেলযোগে ঢাকা যাচ্ছিল। মির্জাপুর বাইপাস বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক সুজন মিয়ার মৃত্যু হয়। এসময় মোটরসাইকেলের পেছনে বসা মাহিম গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করে।
অপরদিকে, ঘাটাইল উপজেলার পেঁচার আটা নামক স্থানে রোববার সকালে মাটি বোঝাই একটি ড্রাম ট্রাকের চাপায় পিষ্ঠ হয়ে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়।
ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামাল হোসেন জানান, উপজেলার সন্ধানপুর ইউনিয়নের বাশখালি গ্রামের মোহাম্মদ বুলবুল তার স্কুল পড়–য়া ছেলে সৈকতকে (১১) মোটরসাইকেলে করে শিককের কাছে পড়াতে নিয়ে যাচ্ছিলেন। ধলাপাড়া-চাপড়ি সড়কের পেঁচারআটা পৌঁছুলে পেছন থেকে একটি ট্রাক মোটারসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী সৈকত নিহত হয়। নিহত সৈকত ধলাপাড়া হাইস্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno