আজ- ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ২:১০

টাঙ্গাইলে আ’লীগ নেতা বাপ্পীর ১৭তম শাহাদৎ বার্ষিকী পালিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে শোক র‌্যালি, পুস্পার্ঘ অর্পন, কবর জিয়ারত, গণভোজ ও দোয়া মাহফিলসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান খান বাপ্পীর ১৭তম শাহাদৎ বার্ষিকী পালন করা হয়েছে।

শনিবার(২১ নভেম্বর) সকালে শোক র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে শহীদ বাপ্পী স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন ও পরে শহীদ বাপ্পীর কবর জিয়ারত ও মোনাজাত করা হয়। এছাড়া দুপুরে শহরের কলেজ পাড়ায়(পানি ট্যাংক) গণভোজের আয়োজন করা হয়।

কর্মসূচিতে টাঙ্গাইল-৩(ঘাটাইল) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আতাউর রহমান খান, টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছানোয়ার হোসেন, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু , টাঙ্গাইল-৩ আসনের সাবেক সংসদ

সদস্য আলহাজ্ব আমানুর রহমান খান(রানা), টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক

আলমগীর, সাধারণ সম্পাদক এমএ রৌফ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. আব্বাস আলীসহ আওয়ামী লীগ এবং সহযোগী ও ভ্রতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

প্রকাশ, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আতাউর রহমান খানের ছেলে এবং সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানার বড় ভাই আমিনুর রহমান খান বাপ্পী ২০০৩ সালের ২১ নভেম্বর সন্ধ্যায় সন্ত্রাসী হামলায় টাঙ্গাইল শহরের কলেজপাড়ায় নিজ বাসার কাছে নিহত হন। এ সময় বাপ্পীর সঙ্গী আবদুল মতিন নামে এক ব্যক্তিও নিহত হন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno