আজ- ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ৭:৫৩

টাঙ্গাইলে ইঞ্জিন বিকল হওয়ায় ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন যোগাযোগ বন্ধ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইল উপজেলার হাবলা ইউনিয়নের সোনালিয়া গ্রামে বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে টাঙ্গাইল কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে গেছে। এ ঘটনার পর থেকে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের সব ধরনের ট্রেন চলাচল বন্ধ রয়েছে।


এ বিষয়ে টাঙ্গাইলের ঘারিন্দা রেলওয়ে পুলিশের ইনর্চাজ আলী আকবর জানান, টাঙ্গাইলের লোকাল ট্রেনটি ঘারিন্দা রেলস্টেশন থেকে সকাল ৭ টা ৮ মিনিটের দিকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। ট্রেনটি বাসাইল উপজেলার সোনালিয়া গ্রামে পৌঁছলে ইঞ্জিনটি বিকল হয়ে যায়। এতে ঢাকা সঙ্গে উত্তরবঙ্গের সব ধরনের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ঘটনার পর ট্রেনটির ইঞ্জিন মেরামত করার উদ্যোগ নেওয়া হয়েছে।


তিনি আরও জানান, গত বছরের ১৬ নভেম্বর ঘারিন্দা রেলস্টেশনে দাঁড়িয়ে থাকা টাঙ্গাইল কমিউটার ট্রেনটিতে আগুন দেওয়া হয়েছিল। পরে ট্রেনটি মেরামত করে চলাচল করলেও মাঝে-মধ্যেই ইঞ্জিন বিকল হয়ে পড়ছে।


মহেড়া রেলওয়ে স্টেশন অফিসার সোহেল মিয়া জানান, বৃহস্পতিবার সকাল সোয়া ৭ টার দিকে টাঙ্গাইল স্টেশন থেকে টাঙ্গাইল কমিউটার ট্রেনটি ছেড়ে আসে। ঘটনাস্থলে পৌঁছলে ট্রেনের ইঞ্জিন বিকল হয়। ঢাকা থেকে রিলিফ ট্রেনের ইঞ্জিন আসছে। তারপর ট্রেনটি সরানো হলে চলাচল স্বাভাবিক হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno