আজ- ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১২:৫৩

টাঙ্গাইলে উন্নয়ন মেলার শোভাযাত্রা অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:

dristy-57
টাঙ্গাইলে উন্নয়ন মেলার শোভাযাত্রা সোমবার (৯ জানুয়ারি) সকালে অনুষ্ঠিত হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার আয়োজন করা হয়। বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশে একযোগে ওই উন্নয়ন মেলার উদ্বোধন করার কথা রয়েছে।
প্রথম দিন সোমবার সকালে স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. অঅলাউদ্দিন, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন, পুলিশ সুপার মো. মাহবুব আলম পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো. আনোয়ার হোসেন, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট খোরশেদ আলম সহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা অংশ নেন।
বিকালে উদ্বোধনী অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি, স্থানীয় সংসদ সদস্যবৃন্দ, জেলা পরিষদের চেয়ারম্যান সহিবিভিন্ন শ্রেণি-পেশার লেঅকজন উপস্থিত থাকবেন।
উন্নয়ন মেলায় তিন দিনের সেমিনারে প্রথম দিনে ‘বঙ্গবন্ধুর স্বপ্ন ও অাগামী দিনের বাংলাদেশ’, দ্বিতীয় দিন(মঙ্গলবার) ‘ডিজিটাল বাংলাদেশ ও প্রাসঙ্গিক ভাবনা : অাগামী দিনের চ্যালেঞ্জ ও আমাদের প্রস্তুতি’ এবং তৃতীয় দিন(বুধবার) দারিদ্র বিমোচনে বর্তমান সরকারের সামগ্রিক সাফল্য’ বিষয়ে আলোচনা অনুষ্ঠিত হবে।
মেলায় টাঙ্গাইল জেলার ৪৮৮টি স্টল অংশ নিচ্ছে। এরমধ্যে টাঙ্গাইল সদর উপজেলার ৬৪টি, মির্জাপুরের ৫০টি, দেলদুয়ারের ৩৫টি, নাগরপুরের ৩৪টি, বাসাইলের ৪২টি, সখীপুরের ৪৪টি, কালিহাতীর ৩৭টি, ঘাটাইলের ৪৬টি, গোপালপুরের ৩০টি, ভূঞাপুরের ৩২টি, মধুপুরের ৩৯টি এবং ধনবাড়ী উপজেলার ৩৫টি স্টল রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno