আজ- ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৮:০২

টাঙ্গাইলে একই দিনে তিন জনের লাশ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে পৃথক তিনটি স্থান থেকে একই দিনে এক কলেজ ছাত্র সহ তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার(২৭ এপ্রিল) সকালে এবং দুপুরে সদর উপজেলার থানা পাড়া শান্তিকুঞ্জ মোড়, আদালত পাড়া এবং নামদার কুমুল্লী এলাকা থেকে এ লাশ তিনটি উদ্ধার করা হয়।
জানাগেছে, টাঙ্গাইল শহরের থানাপাড়াস্থ শান্তিকুঞ্জ মোড় এলাকার একটি বহুতল ভবন থেকে শনিবার(২৭ এপ্রিল) সকালে মাজহারুল ইসলাম মাসুদ(২৪) নামে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মাজহারুল ইসলাম মাসুদ কাগমারী সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজের(এমএম আলী কলেজ) অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার মধ্যপাড়া এলাকার তাজুল ইসলামের ছেলে।
নিহতের পরিবারের দাবি, মাসুদকে হত্যার পর ওই ভবনের কক্ষে ফেলে রাখা হয়েছে। যদিও পুলিশের ধারণা নিহত শিক্ষার্থী আত্মহত্যা করেছে।
মাসুদের বড় ভাই আব্দুল্লাহ আল মামুন বলেন, মৃত্যুর সংবাদ পেয়ে টাঙ্গাইল চলে আসি। আমার ভাইয়ের দুই হাত ও দুই পায়ে এবং গলায় সাদা কস্টটেপ পেঁচানো রয়ছে। আমার ভাইকে হত্যা করা হয়েছে। এর আগেও আমার ভাই মাসুদকে একাধিকবার মোবাইল ফোনে হুমকি দেয়া হলে টাঙ্গাইল মডেল থানায় সাধারণ ডায়েরি করেছিল। এর পর শুক্রবার(২৬ এপ্রিল) রাতে আমার ভাইকে হত্যা করে। আমি ভাই হত্যার বিচার দাবি করছি।
সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজের শিক্ষক বেলাল হোসেন বলেন, মাসুদ একজন ভাল ছাত্র ছিল। তার ফলাফলও ভাল। অকালে তার মৃত্যু হবে তা কখনো কল্পনাও করি নাই। এর সঠিক বিচার দাবি করছি।
টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সায়েদুর রহমান বলেন, কক্ষের দরজা ভেঙ্গে নিহত মাসুদের মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে এটি হত্যা নাকি আত্মহত্যা এ বিষয়টি নিশ্চিত করে বলা যাবে।
এদিকে, টাঙ্গাইল শহরের আদালত পাড়া পুকুরে শনিবার(২৭ এপ্রিল) সকালে গোসল করতে নেমে দীপক কুমার সরকার(৪৬) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশ তার লাশ উদ্ধার করেছে। তিনি বাসাইল পশ্চিম পাড়া গ্রামের মৃত মুধসুধন সরকারের ছেলে।
নিহতের ভাই প্রদীপ কুমার সরকার বলেন, দীপক কুমার সরকার শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় শিমুল জেন্টস পার্লারে কাজ করত। শনিবার সকালে পুকুরে গোসল করতে নামলে কিছুক্ষণ পর তার লাশ পানিতে ভেসে ওঠে। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে তার লাশ উদ্ধার করে পরিবারের কাছে হন্তান্তর করা হয়। টাঙ্গাইল মডেল থানার ওসি মো. সায়েদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
অপরদিকে, টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নের নামদার কুমুল্লী এলাকা থেকে শনিবার(২৭ এপ্রিল) সকালে সাব্বির(২৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত সাব্বির একই এলাকার মিন্টু মিয়ার ছেলে। পারিবারিক কলহের জের ধরে শুক্রবার রাতে গলায় ফাঁস দিয়ে সাব্বির আত্মহত্যা করেন।
করটিয়া ইউনিয়নের ইউপি সদস্য আজমেরী রহমান মুন্নী বলেন, পারিবারিক কলহের জের ধরে দেড় মাস আগে তার স্ত্রী বাবার বাড়ি চলে যায়। এর আগেও কয়েক দফায় শ্বশুরবাড়িতে স্ত্রীকে আনতে যায় সাব্বির। কিন্তু তার সাথে স্ত্রী না এসে উল্টো ঝগড়া করে। সর্বশেষ গত বৃহস্পতিবারও(২৫ এপ্রিল) তার স্ত্রীকে আনতে গেলে তার সাথে আসেনি। শুক্রবার রাতে খাবার খেয়ে যথারীতি সাব্বির তার কক্ষে ঘুমাতে যায়। শনিবার সকালে ঘুম থেকে না ওঠায় পরিবারের লোকজন তার কক্ষের দরজা ভেঙে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno