আজ- ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ শনিবার  সকাল ১০:০২

টাঙ্গাইলে একই রাতে দু’টি দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত!

 

দৃষ্টি নিউজ:

dakat3-150x116টাঙ্গাইলে একসাথে দু’টি দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে বলে অভিযোগ ওঠেছে। বৃহস্পতিবার(২০অক্টোবর) ভোরে টাঙ্গাইলের বিসিক শিল্প নগরীর জয়েন উদ্দিনের ‘টাঙ্গাইল ডাল মিল’ নামে একটি কারখানা ও পৌরসভার আশেকপুরের এক প্রবাসীর বাসায় একই সময়ে একই কায়দায় লোকজনকে জিম্মি করে ওই ডাকাতির ঘটনা ঘটে। এতে নগদ টাকাসহ অন্তত ৩০ লাখ টাকার মালামাল নিয়ে গেছে ডাকাতদল।
বিসিক শিল্প নগরীর ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি আবুল মনছুর  ও প্রবাসী হাফিজ সিকদার জানান, বৃহস্পতিবার(২০ অক্টোবর) ভোর পৌনে তিনটার দিকে একটি ট্রাকযোগে ১৮০২০জনের একদল ডাকাত বঙ্গবন্ধুসেতু-ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে বিসিক শিল্প নগরীর ভেতরের টাঙ্গাইল ডাল মিলে ঢুকে মিলে থাকা তিন শ্রমিককে বেঁধে ৩০২ বস্তা মসুর ডাল নিয়ে যায়। যার বর্তমান বাজার মূল্য প্রায় ১৫ লাখ টাকা।
অপরদিকে, একই সড়কের পাশে প্রায় দুই কিলোমিটার দূরে আশেকপুরের আমেরিকা প্রবাসী হাফেজ সিকদার তার দু’তলা ভবনের দ্বিতীয় তলার একটি ইউনিটে স্বপরিবারে থাকেন। একই সময়ে একদল ডাকাত ভবনের নিচের কলাপসিবল গেটের তালা ও পরে ফ্ল্যাটের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে সেখানে থাকা চারজনকে জিম্মি করে ১০ ভরি স্বর্ণালংকারসহ নগদ ৫০ হাজার টাকা ও ডলার নিয়ে পালিয়ে যায়। রাতেই পুলিশ খবর পেয়ে কারখানা ও প্রবাসীর বাসায় গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে।
স্থঅনীয়রা জানায়, এর আগেও এই সড়কের তিন কিলোমিটারের মধ্যে বিভিন্ন সামগ্রীর প্রায় ৮টি দোকানে একই রাতে ডাকাতির ঘটনা ঘটে। ওই ঘটনায়ও ট্রাক  ব্যবহার করা হয়েছিল। ওই ঘটনায় জিডি হলেও কেউ গ্রেপ্তার বা মালামাল উদ্ধার হয়নি। আইন শৃঙ্খলা বাহিনীর তদারকির অভাবেই বার বার এমন ঘটনা ঘটছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্তরা। এছাড়াও বিসিক শিল্পনগরীতে প্রায়ই চুরির ঘটনা ঘটে থাকে। প্রতি রাতে পুলিশের টহল টিম কাজ করলেও মহাসড়কের পাশে ট্রাক দাঁড় করিয়ে ব্যবসা প্রতিষ্ঠান বা বাড়িতে ডাকাতির ঘটনা বাড়ছেই। এছাড়াও মাত্র কয়েকদিন আগে শহরের কলেজ পাড়ায় প্রথম শ্রেণির ঠিকাদার সৈয়দ মজিবুর রহমান ডিপটির বাসায়ও ডাকিতি সংঘটিত হয়।
টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হাসান ভূইয়া ডাকাতি সংঘটিত হওয়ার কথা স্বীকার করে বলেন, বিষয়টি জানার পরেই দুটি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ ব্যাপারে মামলা হলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno