আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সকাল ৯:০৮

টাঙ্গাইলে জাতির মহান বিজয় দিবস উদযাপিত হচ্ছে

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-49
টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপিত হচ্ছে। কর্মসূচির মধ্যে রয়েছে জাতীয় পতাকা উত্তোলন, তোপধ্বনি, শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, শোভাযাত্রা, কুচকাওয়াজ, কবিতাবৃতি, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, খেলাধূলা, পুরস্কার বিতরণ, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা ইত্যাদি।
শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে কর্মস‍ূচি শুরু হয়। শুরুতেই টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন ও জেলা পুলিশ সুপার মো. মাহবুব আলম শহীদ স্মৃতি পৌর উদ্যানে স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করেন। এবং মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আলাউদ্দিনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় পরিবার শহীদদের প্রতি শ্রদ্ধার্ঘ অর্পণ করেন। পরে শহীদদের রূহের মাগফেরাত কামনা করা হয়।
সকালে জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, ছানোয়ার হোসেন এমপি, মনোয়ারা বেগম এমপি’র নেতৃত্বে জেলা আওয়ামীলীগের উদ্যোগে বিজয় শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
এছাড়াও স্মৃতিসৌধে জেলা আওয়ামী লীগ, বিএনপি, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, টাঙ্গাইল প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পুস্পস্তবক অর্পণ করেন।
টাঙ্গাইল স্টেডিয়ামে শিশু কিশোরদের বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শন করা হয়। কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন ও পুলিশ সুপার মো. মাহবুব আলম।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno