আজ- ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৩:৩৪

টাঙ্গাইলে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে জেলা জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের উদ্যোগে শনিবার(১৪ সেপ্টেম্বর) দুপুরে শহরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গোপালগঞ্জে যাওয়ার পথে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় সভাপতি এসএম জিলানীর উপর হামলা ও ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার নিহতের প্রতিবাদে ওই বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।


টাঙ্গাপইল জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক তারিকুল ইসলাম ঝলক ও সদস্য সচিব সালেহ মোহাম্মদ সাফী ইথেনের নেতৃত্বে বৃষ্টি উপেক্ষা করে শহরের পুরাতন বাসস্ট্যান্ড থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টাঙ্গাইল স্থানীয় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে পথসভার আয়োজন করা হয়।


পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক তোফাজ্জল হোসেন জুয়েল, রুবেল মিয়া, জাহিদুর রহমান জাহিদ, রাশেদুল ইসলাম রিমন, সুমন খান, থানা স্বেচ্ছাসেবক দলের জুয়েল, তানভীর হাসান খান রুবেল, মাসুদ রানা, তুষার, শহর স্বেচ্ছাসেবক দলের মামুন খান, সজীব প্রমুখ।


বক্তারা বলেন, গোপালগঞ্জে নিজ বাড়িতে বাবার কবর জিয়ারত করতে যাওয়ার পথে আওয়ামী ফ্যাসিস্টদের হামলায় জিলানী ভাইসহ প্রায় ৬০ জন আহত হয়েছে। এ ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno