আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৬:৫৫

টাঙ্গাইলে দুই কোটি টাকা হাতিয়ে চাল ব্যবসায়ী রাজিব উধাও

 

দৃষ্টি নিউজ:

Tangail Picture
টাঙ্গাইলের ঘাটাইলের বিভিন্ন রাইস মিল থেকে প্রায় দুই কোটি টাকার চাল কিনে রাজিব নামে এক প্রতারক চাল ব্যবসায়ী দাম পরিশোধ না করে পরিবার পরিজন নিয়ে উধাও হয়েছে। প্রতারক রাজিব হোসেন বাবু কালিহাতী উপজেলার হামিদপুর বাজার উত্তর বেতডোবা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।
এ ঘটনায় ১৬জন রাইস মিলের মালিক ঘাটাইল থানায় প্রতারক রাজিব হাসান, স্ত্রী তনিমা আক্তার জুলি, ম্যানেজার, রামানন্দ, ব্যবসায়ী পার্টনার সাহেব আলী ও বেল্লালের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত কয়েকজনকে আসামী করে একটি মামলা দায়ের করা করেছেন।
মামলা সূত্রে জানা যায়, কালিহাতী উপজেলার হামিদপুর এলাকার প্রতারক রাজিব হোসেন বাবু ও তার ব্যাবসায়ী পার্টনাররা ঘাটাইল উপজেলার রাইস মিলের মালিক মীর জাকির হোসেন কাকনের ২৭ লাখ ২৬ হাজার ১৭৫ টাকা, মো. কাউসারের ২৮ লাখ ৪৫ হাজার টাকা, সোহেল হোসেনের (খোকন) ১৫ লাখ ২৪ হাজার ২৬৫ টাকা, বকুলের ১০ লাখ ৭১ হাজার ২৫০ টাকা, শাহীনের ৮ লাখ ৭৬ হাজার ৪২৩ টাকা, শামছুল হকের ৫ লাখ ৫৯ হাজার ৪৩০ টাকা, সাজিবের সাড়ে ছয় লাখ টাকা, সবুজের সাড়ে ১১লাখ টাকা, ঠান্ডুর সাড়ে চার লাখ টাকা, আওয়াল মিয়ার ৭ লাখ ৩৫ হাজার ৮০০ টাকা, কবিরের সাড়ে ছয় লাখ টাকা ও সানোয়ারের সাড়ে তিন লাখ টাকা সহ বিভিন্ন জনের কাছ থেকে প্রায় দুই কোটি টাকা মূল্যের চাল বাকী নেয়। পরবর্তীতে গত এক সপ্তাহ ধরে রাজিবের মোবাইলে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। এক পর্যায়ে তাদের বাড়িতে গিয়েও তার পরিবারের লোকজনকে পাওয়া না যাওয়ায় ভূক্তভোগী রাইস মিল ব্যবসায়ীরা হতাশ হয়ে পড়েছে। তারা এখন পরিবার-পরিজন নিয়ে পথে বসে গেছেন। ক্ষতিগ্রস্ত মিল মালিকরা রোববার(১২ মার্চ) বিকালে টাঙ্গাইল প্রেসক্লাবে উপস্থিত হয়ে প্রতারনার কাহিনী বর্ণনা করেন এবং ঘাটাইল রাইস মিল মালিক সমিতি প্রতারক চক্রের মূল হোতা রাজিব হোসেন বাবুকে ধরিয়ে দেয়ার জন্য নগদ ৫ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno